সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সাবেক প্রেমিককে নিয়ে মালদ্বীপে জাহ্নবী!

বিনোদন ডেস্ক:   |   রবিবার, ১১ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট  

সাবেক প্রেমিককে নিয়ে মালদ্বীপে জাহ্নবী!

আপাতত মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন জাহ্নবী কাপুর। সেই ছবি ইনস্টাগ্রামে পরপর শেয়ার করেছেন এ নায়িকা। কিন্তু প্রশ্ন হলো কার সঙ্গে জাহ্নবীর এ রোম্যান্টিক ভ্যাকেশন? নেটিজেনদের একটা বড় অংশের ধারণা প্রাক্তন প্রেমিক শিখর পাহারিয়ার সঙ্গেই মালদ্বীপে সময় কাটাচ্ছেন তিনি। এমন ধারণার পেছনের কারণটা আসলে কী? খবর হিন্দুস্তান টাইমস।

শুক্রবার রাতে (১০ ডিসেম্বর) জ্যোৎস্নার আলোয় স্নান করা সমুদ্রের সামনে থেকে বেশকিছু ছবি শেয়ার করেন জাহ্নবী। সাদা রঙা সাটিন ওয়ানপিসে ঝলমল করলেন জাহ্নবী। সমুদ্রের সামনে পেছন ঘুরে দাঁড়িয়ে একটি ছবি শেয়ার করেন অভিনেত্রী। একটু লক্ষ্য করলে দেখা যাবে ঠিক একই লোকেশনের ছবি শেয়ার করেছেন শিখর পাহারিয়া। নেটিজেনদের নজরে আসে মালদ্বীপের নীল সমুদ্রের একটি ছবি শিখরের ইনস্টাগ্রাম স্টোরিতে ঝলমল করছে। দুয়ে দুয়ে চার করে নিতে বিশেষ সমস্যা হয়নি তাদের।

 

নেটিজেনরা লেখেন, তাহলে শিখর আর জাহ্নবী মালদ্বীপে সময় কাটাচ্ছে। পূর্ণিমার রাতে তোলা ছবি শেয়ার করে জাহ্নবী লেখেন, ‘আমার সঙ্গে দেখা করো ফ্যাকাসে চাঁদ রাতে’। ছবির কমেন্ট বক্সে জ্বলজ্বল করছে শিখরে পাহারিয়ার মন্তব্য। তিনি লেখেন, ‘মুন স্পিরিট’।

মালদ্বীপে গিয়ে কখনও নিয়ন বিকিনিতে সমুদ্রে ভেসে বেড়াচ্ছেন জাহ্নবী তো কখনও পছন্দের আইসক্রিমে কামড় দিচ্ছেন। মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীলকুমার সিন্ধের নাতি শিখর পাহারিয়া। কফি উইথ করণের সদ্য শেষ হওয়া সিজনেই করণ জোহর আভাস দিয়েছিলেন ‘দুই ভাই’-এর সঙ্গে প্রেম করেছেন সারা আর জাহ্নবী। তখন থেকেই ছড়িয়ে পড়ে পাহারিয়া ব্রাদার্স বীর আর শিখর পাহারিয়ায়ার সঙ্গে সম্পর্কে ছিলেন সারা ও জাহ্নবী। এই ঘটনার পর মুম্বাইয়ে একসঙ্গে কফির আড্ডায় ধরা দিয়েছিলেন জাহ্নবী-শিখর। তখন থেকে প্রশ্ন ঘোরাফেরা করতে থাকে, তবে কি ভাঙা সম্পর্ক জোড়া লাগছে?

জাহ্নবীর প্রেমের ইতিহাস বেশ লম্বা। প্রথম ছবির কোস্টার ইশান খট্টরের সঙ্গে প্রেম করেছিলেন বছরখানেক। মুম্বাইয়ের ব্যবসায়ী পরিবারের ছেলে অক্ষত রঞ্জনের সঙ্গে। ছোটবেলা থেকেই চেনেন একে-অপরকে। ডিয়ার জিন্দেগির প্রিমিয়ারে অক্ষতের সঙ্গে এসেছিলেন, শ্রীদেবীর মৃত্যুর পরও হাজির ছিলেন অক্ষত। তবে জাহ্নবী বলিউডে পা রাখার পরই এই সম্পর্ক ফিকে হতে শুরু করে। মাঝে ওরহান আওয়াত্রামনির সঙ্গেও জাহ্নবীর ঘনিষ্ঠতার কথা প্রকাশ্যে আসে। অভিনেত্রী যদিও স্পষ্ট জানান, ওরহান আওয়াত্রামনি তার অন্যতম ঘনিষ্ঠ বন্ধু, এর বাইরে কোনও সম্পর্ক নেই তাদের।

Facebook Comments Box
advertisement

Posted ১২:০৬ অপরাহ্ণ | রবিবার, ১১ ডিসেম্বর ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar