রবিবার ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মাদককাণ্ড : নায়িকা রাকুল প্রীতকে ইডিতে তলব

বিনোদন ডেস্ক:   |   শনিবার, ১৭ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট  

মাদককাণ্ড : নায়িকা রাকুল প্রীতকে ইডিতে তলব

দক্ষিণী ছবির জনপ্রিয় অভিনেত্রী রাকুলপ্রীত সিংহকে তলব করল ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। মাদক পাচারকাণ্ডে যোগের পাশাপাশি আর্থিক তছরুপের ঘটনায় অভিনেত্রীকে ডেকে পাঠাল ইডি। তবে শুধু রাকুল প্রীত নয় দক্ষিণী ছবির ইন্ডাস্ট্রির একাধিক তারকাকে জিজ্ঞাসাবাদ করতে পারে ইডি। সোমবার (১৯ ডিসেম্বর) ইডির অফিসাররা তাকে জেরা করবেন। খবর টাইমস অব ইন্ডিয়া।

ভারতীয় সংবাদমাধ্যমে বলা হয়, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের মাদককাণ্ড যে সকল নায়িকার নাম উঠে এসেছিল তার মধ্যে অন্যতম রাকুল প্রীত সিং। শুক্রবার ইডির কর্মকর্তারা জানিয়েছেন, আগামী সোমবার তাকে জেরা করা হবে।

এর আগে এই মামলায় গত বছরের ৩ সেপ্টেম্বর জেরা করা হয়েছিল রাকুলকে। ২০১৭ সালের জুলাই মাসে সঙ্গীতশিল্পী কেলভিন ম্যাসচেরানেসের কাছ থেকে প্রায় ৩০ লক্ষ টাকা মূল্যের মাদক উদ্ধার করা হয়েছিল। এলএসজি, এমডিএমএ-র মতো নিষিদ্ধ মাদক মিলেছিল তার কাছে।

এই মামলার রহস্যজট খুলতে ইডি কর্মকর্তারা রবি তেজা, নভদীপ, তানিশ, তরুণ, মুমাইথ খান, রাণা দগ্গুবতিসহ বহু তারকা ব্যক্তিত্বকেই জেরা করেছেন।

সবমিলিয়ে প্রায় ১২টি মামলা দাখিল হয়েছে, যার মধ্যে ১১টি মামলার চার্জশিট পেশ করা হয়ে হয়েছে। টলিউড তারকাদের মূলত রাজসাক্ষী হিসাবেই ডাকা হচ্ছে, চার্জশিটে অভিযুক্তদের তালিকায় অবশ্য নাম নেই তাদের।

Facebook Comments Box
advertisement

Posted ১২:০৪ অপরাহ্ণ | শনিবার, ১৭ ডিসেম্বর ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar