শনিবার ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ছোটবেলায় মায়ের সঙ্গে টিভিতে বিশ্বকাপ দেখতাম : শাহরুখ

বিনোদন ডেস্ক:   |   সোমবার, ১৯ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট  

ছোটবেলায় মায়ের সঙ্গে টিভিতে বিশ্বকাপ দেখতাম : শাহরুখ

৩৬ বছর পর বিশ্বকাপের দেখা পেল আর্জেন্টিনা। টুইটারে শাহরুখ খান নতুন বার্তা। মেসিকে টুইটে অভিনন্দন জানালেন বলিউড বাদশাহ।

নিজের ছোটবেলার কথা মনে করে লিখেছেন, ‘আমরা যেন সেই যুগে ফিরে গিয়েছিলাম। আমার দেখা সর্বকালের সেরা বিশ্বকাপ ফাইনাল। ছোটবেলায় একটি ছোট্ট টিভিতে মায়ের সঙ্গে বিশ্বকাপ দেখার কথা মনে পড়ছে। এখন আমার সন্তানদের সঙ্গে দেখি। উত্তেজনা একই রয়েছে! আমাদের সবাইকে প্রতিভা, কঠোর পরিশ্রম এবং স্বপ্ন দেখার উপরে আস্থা ফিরিয়ে দেওয়ার জন্য কুর্নিশ #মেসি ধন্যবাদ।’

রবিবার (১৮ ডিসেম্বর) ফ্রান্সের বিপক্ষে বিশ্বকাপের ফাইনালে জয়ের মাধ্যমে ১৯৮৬ সালের পর প্রথমবারের মতো বিশ্ব চ্যাম্পিয়ন খেতাব পেল দক্ষিণ আমেরিকান এই দেশটি।

এরপরই হাজার হাজার আর্জেন্টাইন রাজধানী বুয়েনস আইরেসের রাস্তায় নেমে আসেন। তাদের উল্লাস-উচ্ছ্বাস ছিল বাঁধভাঙা। সোমবার (১৯ ডিসেম্বর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বার্তাসংস্থা রয়টার্স এবং সংবাদমাধ্যম দ্য হিন্দু।

ফ্রান্সের বিপক্ষে রোববারের নাটকীয় বিশ্বকাপ ফাইনালে আর্জেন্টিনা প্রথমার্ধে ২-০ তে এগিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধে দুই মিনিটে দুটি গোল হজম করে। অতিরিক্ত সময়ের দ্বিতীয়ার্ধে মেসি গোল করলেও পরে পেনাল্টি কিক দিয়ে স্কোরে আবারও সমতা ফেরান এমবাপে।

শেষ পর্যন্ত পেনাল্টি শুটআউটে ফ্রান্সকে ৪-২ গোলে হারিয়ে বিশ্বকাপ জয় করে আর্জেন্টিনা। আর এর মাধ্যমে ১৯৭৮ এবং ১৯৮৬ সালের পর তৃতীয়বার বিশ্বকাপ ঘরে তুলল আর্জেন্টিনা।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৪৭ অপরাহ্ণ | সোমবার, ১৯ ডিসেম্বর ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar