বৃহস্পতিবার ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মা হচ্ছেন ক্যাটরিনা কাইফ!

বিনোদন ডেস্ক:   |   সোমবার, ২৬ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট  

মা হচ্ছেন ক্যাটরিনা কাইফ!

বিয়ের আড়াই মাসের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন আলিয়া ভাট। এবার গুঞ্জন বাড়ছে ক্যাটরিনা কাইফের মা হওয়া নিয়ে।

২৫ ডিসেম্বর পরিবার আর ইন্ডাস্ট্রির খুব কাছের কয়েকজনকে নিয়ে বড়দিন উদযাপন করেছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। এ উদযাপনকে ঘিরে সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু ছবি পোস্ট করেন ক্যাটরিনা। সেখানে ভিকি, তার বাবা শ্যাম কৌশল, মা বীণা কৌশল, ভাই সানি কৌশল এবং ক্যাটরিনার বোন ইসাবেল কাইফকেও দেখা যায়।

কিন্তু ক্যাটরিনা এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে ভক্তরা অনুমান করতে থাকেন যে তিনি অন্তঃসত্ত্বা। কেননা তার সবগুলো ছবিতে পেট আড়াল করারা চেষ্টা ছিল। আর এই অনুমান ঘিরে পোস্টে বিভিন্ন মন্তব্য করতে শুরু করেন তারা। একজন ব্যবহারকারী লিখেছেন, ‘ক্যাটকে গর্ভবতী লাগছে।’ আরেক ভক্ত ফায়ার ইমোজি দিয়ে লিখেছেন, ‘ফ্যামিলি কমপ্লিট।’

২০২১ সালের ডিসেম্বরে অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে বিয়ের পর থেকেই অভিনেত্রীর গর্ভধারণের গুঞ্জন শোনা যাচ্ছে। মা হতে যাচ্ছেন অভিনেত্রী, তাই পোশাকে পরিবর্তন এনেছেন- এমন অনেক মন্তব্য ভেসে বেড়ায় নিয়মিত। ক্যাটরিনার নতুন কিছু ছবি প্রকাশের পর নতুন করে সেই গুঞ্জন মাথাচাড়া দিয়ে উঠল।

Facebook Comments Box
advertisement

Posted ১:৩৮ অপরাহ্ণ | সোমবার, ২৬ ডিসেম্বর ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar