শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সালমান খানের এক মুভিতে ১০ নায়িকা!

বিনোদন ডেস্ক:   |   শনিবার, ১৮ জুন ২০২২ | প্রিন্ট  

সালমান খানের এক মুভিতে ১০ নায়িকা!

বলিউডের প্রেমিক পুরুষ সালমান খান। এ কথা নতুন করে বলার প্রয়োজন নেই। সিনেমার পর্দায় হোক কিংবা বাস্তবে, ভাইজানের জীবনে প্রেম অবিচ্ছেদ্য অংশ। সিনেমার পর্দায় সাধারণত একজন; কিংবা গল্পের প্রয়োজনে দু’জন নায়িকার সঙ্গে রোম্যান্স করতে দেখা যায় সালমানকে।

কিন্তু এবার ঘটছে ব্যতিক্রম। একজন-দু’জন নয়, সালমান খানের সিনেমায় একসঙ্গে ১০ জন নায়িকা হাজির হচ্ছেন! সিনেমার নাম ‘নো এন্ট্রি ২’। শোনা যাচ্ছে, এই সিনেমার মাধ্যমে নতুন চমক দেবেন ভাইজান।

২০০৫ সালে মুক্তি পাওয়া কমেডি সিনেমা ‘নো এন্ট্রি’। আনিস বাজমি পরিচালিত ওই সিনেমায় অভিনয় করেন সালমান খান, অনিল কাপুর ও ফারদিন খান। তাদের বিপরীতে পর্দা মাতিয়েছেন লারা দত্ত, সেলিনা জেটলি ও বিপাশা বসু।

গুঞ্জন শোনা যাচ্ছে, শিগগিরই সিনেমাটির সিক্যুয়েল আসতে চলেছে। এবারও পরিচালনার দায়িত্ব আনিস বাজমির ওপরই থাকছে। আর মূল আকর্ষণে সালমান খান। এমনকি অনিল কাপুর ও ফারদিন খানও থাকবেন। তবে মজার ব্যাপার হলো, তাদের প্রত্যেককেই তিনটি চরিত্রে দেখা যাবে। অর্থাৎ প্রত্যেকের তিন চরিত্রের সঙ্গে একটি করে নায়িকা।

কিন্তু এরপরও তো একজন নায়িকা বেশি। ধারণা করা হচ্ছে, ওই চরিত্রে থাকতে পারে চমক। অতিথি হিসেবে কোনো জনপ্রিয় নায়িকা সে চরিত্রটি ফুটিয়ে তুলবেন। যদিও আনুষ্ঠানিকভাবে সিনেমাটির বিষয়ে এখনো কোনো তথ্য প্রকাশ্যে আসেনি। তাই বিষয়টি গুঞ্জনেই সীমাবদ্ধ।

 

Facebook Comments Box
advertisement

Posted ১:০৫ অপরাহ্ণ | শনিবার, ১৮ জুন ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar