রবিবার ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতের জনগণ খানদের একটু বেশিই ভালোবাসে : কঙ্গনা

বিনোদন ডেস্ক:   |   সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট  

ভারতের জনগণ খানদের একটু বেশিই ভালোবাসে : কঙ্গনা

বলিউডে কঙ্গনা এবং বিতর্ক যেন এক সুতোয় বাঁধা। যেকোনো বিষয়ে কথা বলা চাই তার। সেটা যদি হয় আলোচিত কোনো ইস্যু তাহলে তো কথাই নেই। এই যেমন বর্তমানে ভারতজুড়ে চর্চার কেন্দ্রে ‘পাঠান’। ছবিটি ঘিরে চারদিকে তুমুল হইচই। বক্স অফিসে দাপট দেখাচ্ছে শাহরুখের সিনেমা। ৫ দিনে ৫০০ কোটি আয় রেকর্ডবুকে জায়গা করে নিয়েছে ছবিটি।

দর্শকের ভালোবাসায় যেখানে রীতিমতো উড়ছেন কিং খান সেখানে ভেতরে ভেতরে ভীষণ পুড়ছেন কঙ্গনা! অন্তত তার কথাবার্তায় তেমনটাই স্পষ্ট। অভিনেত্রীর সর্বশেষ ছবি ‘ধকড়’ দর্শক একবারেই গ্রহণ করেনি। তাইতো এদিন ক্ষোভ উগরে দিলেন তিনি। সিনেমা হলে শাহরুখ ভক্তদের নাচানাচি দেখে টুইটারে তোপ দাগালেন কঙ্গনা।

ক্যাপশনে লেখেন, ‘যেটুকু বিশ্লেষণ করে বুঝলাম, ভারতের জনগণ খানদের একটু বেশিই ভালোবাসে। তারা নির্দিষ্ট সময়ে খান ছাড়া কিছুই বোঝেন না। এমনকি মুসলিম অভিনেত্রীদেরও তারা খুব পছন্দ করেন। তাই ভারতবর্ষকে হিংসাত্মক ও ফ্যাসিস্ট একেবারেই ভাবা উচিত নয়। সারাবিশ্বে ভারতের মতো আর কোনো দেশ নেই।’

অবশ্য কঙ্গনার মতিগতি বোঝার কোনো উপায় নেই। একবার ‘পাঠান’-এর প্রশংসা করছেন তো আরেকবার করছেন বাঁকা মন্তব্য। এবার সরাসরি খান ও মুসলিম অভিনেত্রীদের নিশানা করলেন। অনুরাগীরা অবশ্য কঙ্গনার কথার পাল্টা জবাবও দিয়ে দিয়েছেন। তাদের প্রশ্ন, আপনার সিনেমাকে দর্শক ভালোবাসেননি? আপনি কি জাতীয় পুরস্কার থেকে বঞ্চিত ছিলেন? তাহলে এত বিদ্বেষী মনোভাব কেন…?

কিছুদিন আগে কঙ্গনা জানিয়েছিলেন, ‘ইমার্জেন্সি’ ছবিতে লগ্নি করতে গিয়ে তার সর্বস্ব বন্ধক রেখেছেন। সমালোচক মহলের ধারণা, এবার ফ্লপ খেলে একেবারে ধরাশায়ী হবেন অভিনেত্রী। নিজের ক্যারিয়ার হুমকিতে পড়ায় উল্টো দর্শকদের দুষছেন ‘কুইন’ তারকা।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৪১ অপরাহ্ণ | সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar