বুধবার ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বক্স অফিসে সুনামি তুলেছে ‘পাঠান’, ৬ দিনে আয় ৬০০ কোটি!

বিনোদন ডেস্ক:   |   মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট  

বক্স অফিসে সুনামি তুলেছে ‘পাঠান’, ৬ দিনে আয় ৬০০ কোটি!

মুক্তির পর থেকে প্রতিদিন ১০০ কোটি করে আয় করছে ‘পাঠান’। রীতিমতো সুনামি চলছে বক্স অফিসে। মুক্তির ষষ্ঠ দিনে ছবিটির আয় গিয়ে দাঁড়িয়েছে ৬০০ কোটিতে! থামাথামির কোনো নামগন্ধই নেই। এভাবে চলতে থাকলে চলতি সপ্তাহ শেষে হাজার কোটির গণ্ডি পার করে ফেলবে ছবিটি।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) ভারতীয় চলচ্চিত্র সমালোচক রমেশ বালা টুইটে জানিয়েছেন, ‘পাঠান’ প্রথম ছয় দিনে বিশ্বব্যাপী ব্যবসার নিরিখে ৬০০ কোটি কামিয়ে ফেলেছে। সোমবার শুধুমাত্র ভারত থেকে ‘পাঠান’-এর আয় হয়েছে ২৫ কোটি রুপি।

দীর্ঘ ৪ বছর পর বড় পর্দায় শাহরুখের রাজকীয় প্রত্যাবর্তনে স্বস্তির নিঃশ্বাস ফেলছে বলিউড। কারণ গত দুই বছর ধরে বলিউডের ছবিগুলো বক্স অফিসে নাকানিচুবানি খাচ্ছিল। অপরদিকে দক্ষিণের ছোট ও মাঝারি বাজেটের সিনেমাগুলোও হিন্দি মার্কেটে এসে দাপট দেখাচ্ছিল। অবশেষে কিং খানের হাত ধরে লাভের মুখ দেখল বলিউড।

‘বয়কট পাঠান’-কে তুড়ি মেরে মুক্তির প্রথম দিনেই ব্লকব্লাস্টার ছবির তকমা ছিনিয়ে নিয়েছে শাহরুখের ছবি। ‘পাঠান’ বাম্পার হিট হওয়ার পর সোমবার সন্ধ্যায় প্রথমবার সাংবাদিকদের মুখোমুখি হলেন শাহরুখ, দীপিকা, জন আব্রাহাম সহ সিনেমার কলাকুশলীরা। শাহরুখ বলেন, ‘আমাদের সকলের তরফে আপনাদের সকলকে অসংখ্য ধন্যবাদ।’

প্রসঙ্গত, যশরাজের ‘স্পাই ইউনিভার্স’-এর অফিসিয়াল যাত্রা শুরু হলো শাহরুখের ‘পাঠান’ ছবির হাত ধরে। আগামীতে এই মহাবিশ্বে যুক্ত হবে সালমান খানের ‘টাইগার ৩’ ও হৃতিক রোশন অভিনীত ‘ওয়ার’-এর সিক্যুয়েল।

 

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫২ অপরাহ্ণ | মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar