রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিবাহিত মহিলাদের নিয়ে আমার কোনো আগ্রহ নেই: সুকেশ

বিনোদন ডেস্ক:   |   রবিবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট  

বিবাহিত মহিলাদের নিয়ে আমার কোনো আগ্রহ নেই: সুকেশ

বলিউড সুন্দরীদের সঙ্গে কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সখ্যতার খবর নতুন নয়। দামি উপহার দিয়ে তাদের মন জয় করাই ছিল তার কাজ। জ্যাকলিন ফার্নান্দেজ থেকে নোরা ফাতেহি প্রত্যেকেই ছিলেন নিশানায়।

কদিন আগে আরেক বলি ও টিভি সিরিয়াল অভিনেত্রী চাহাত খান্না দাবি তোলেন, সুকেশ তাকে বিয়ের প্রস্তাব দিয়েছিল। এবার সেই দাবি উড়িয়ে দিলেন সুকেশ। জানালেন, বিবাহিতদের সঙ্গে সম্পর্কে জড়ানোর কোনো ইচ্ছাই নেই তার।

২০০ কোটির আর্থিক জালিয়াতির মামলায় যখন কারাবন্দি ছিলেন সুকেশ। সেইসময় দেখা করতে এসেছিলেন চাহাত। সম্প্রতি দিল্লির পাতিয়ালা হাউজ কোর্টে গিয়ে যে বয়ান রেকর্ড করেন এই অভিনেত্রী তাতে দাবি করা হয়েছে, তিহাড় জেলে বসেই তাকে বিয়ের প্রস্তাব দেন সুকেশ।

যদিও সুকেশ চন্দ্রশেখরের সাফ কথা, মিথ্যে বলছে চাহাত! তিনি বলেন, ‘বিবাহিত বা এক সন্তানের মা, এরকম মহিলাদের ওপর আমার কোনো আগ্রহ নেই। আমি ওদের মতো গোল্ড ডিগার নই।’ সঙ্গে জানিয়ে দেন কাজের সূত্রেই তার সঙ্গে পরিচয় হয় চাহাতের।

এদিকে, চাহাত দাবি তুলেছিলেন, তাকে জোর করে নিয়ে যাওয়া হয়েছিল তিহাড় জেলে। তাকে অনবরত ব্ল্যাকমেল করছিল সুকেশের লোক। ফলে দেখা করতে যেতে একপ্রকার বাধ্য হন তিনি। শুধু তাই নয়, ফাঁদে ফেলে তাকে নিয়ে যাওয়া হয়েছিল তিহাড় জেলে। একটি স্কুলে যাওয়ার নাম করে প্রতারণা হয় তার সঙ্গেও।

প্রসঙ্গত, জ্যাকলিনের সঙ্গে মনের লেনাদেনার কথা স্বীকার করলেও নোরার সঙ্গে তেমন কিছু ছিল না বলে দাবি করেছেন সুকেশ। এই কনম্যান জানান, নোরাই তার কাছ থেকে বাড়ি-গাড়ি চেয়ে চেয়ে নিত। এমনকি ‘দিলবার গার্ল’-এর মরক্কোর বাড়িও তার টাকায় কেনা দাবি সুকেশের।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৫৮ অপরাহ্ণ | রবিবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar