শনিবার ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার পূজা হেগড়ের প্রেমে পড়েছেন সালমান!

বিনোদন ডেস্ক:   |   রবিবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট  

এবার পূজা হেগড়ের প্রেমে পড়েছেন সালমান!

সালমান খান-পূজা হেগড়ের প্রেমের গুঞ্জন চলছিল আগে থেকেই। এবার সেই গুঞ্জনের মাত্রা আরও একটু বাড়িয়ে দিলেন ‘বলিউড ভাইজান’ নিজেই। পূজার ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে দেখা গেল সালমানকে।

পূজার ভাই ঋষভ হেগড়ের সঙ্গে শিবানি শেট্টির বিয়ের অনুষ্ঠানে এসে নবদম্পতির সঙ্গে হাসিমুখে ছবিও তোলেন সালমান। ভাইয়ের বিয়ের অ্যালবামে সেই ছবি পোস্ট করেন অভিনেত্রী নিজে। সেই ছবিই এখন ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে।

পূজার ভাইয়ের বিয়েতে অল-ব্ল্যাকে সেই চেনা রূপে দেখা দিলেন ‘ভাইজান’। বিয়ের অনুষ্ঠানে পূজার ভাই ঋষভ ও নববধূ শিবানির সঙ্গে দেখা করে ছবি তোলেন তিনি। সেই ছবিতে ছিলেন পূজার মা-বাবাও। এই ছবি দেখে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীদের অনেকেই বলছেন, ‘এই বুঝি প্রেমের জল্পনায় সিলমোহর পড়ল!’

বিদেশিনী ইউলিয়া ভান্তুর এখন প্রাক্তন। বেশ কয়েক দিন ধরেই শোনা যাচ্ছিল, দক্ষিণী অভিনেত্রী পূজা হেগড়ের প্রেমে পড়েছেন সালমান খান। এমনকি, খুব শীঘ্রই পূজা ও সালমানকে জুটি হিসেবে দেখা যাবে ‘কিসি কি ভাই কিসি কি জান’ এ। ইতোমধ্যে ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে ‘পাঠান’-এর সঙ্গে মুক্তি পেয়েছে ছবির টিজ়ার। গত বছর ডিসেম্বরে মু্ক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। তবে সেই তারিখ বদলে এখন চলতি বছর এপ্রিলে ঈদের দিন ছবিটি মুক্তি পাবে। এই ছবি নিয়ে সালমান আগে জানিয়েছিলেন, সপরিবারে দেখার মতো বিনোদনমূলক ছবি এটি।

ছবির পরিচালনায় রয়েছেন ফরহাদ সামজি। সালমান-পূজা ছাড়াও এই ছবিতে রয়েছেন শেহনাজ় গিল, পলক তিওয়ারি, সিদ্ধার্থ নিগম, জস্‌সি গিল, রাঘব জুয়ালরা। ছবি মুক্তির আগে পূজার ভাইয়ের বিয়ের অনুষ্ঠানের গিয়ে এ হেন জল্পনায় আরও রসদ জোগালেন সালমান।

Facebook Comments Box
advertisement

Posted ১:৪৯ অপরাহ্ণ | রবিবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar