সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

অভিনেত্রী মনরোকে নিয়ে সিনেমা

বিনোদন ডেস্ক:   |   সোমবার, ২০ জুন ২০২২ | প্রিন্ট  

অভিনেত্রী মনরোকে নিয়ে সিনেমা

জনপ্রিয় হলিউড অভিনেত্রী মেরিলিন মনরোকে নিয়ে সিনেমা বানিয়েছে নেটফ্লিক্স। সিনেমাটির নাম রাখা হয়েছে ‘ব্লন্ড’। এতে মনরোর চরিত্রে অভিনয় করেছেন ‘নো টাইম টু ডাই’খ্যাত অভিনেত্রী আনা দে আরমাস। সম্প্রতি ‘ব্লন্ড’ সিনেমার টিজার প্রকাশ করেছে নেটফ্লিক্স। মনরোর আইকনিক কিছু পোজ একত্র করে সাজানো টিজারটি এরই মধ্যে বেশ সাড়া ফেলেছে। জয়েস ক্যারল ওটসের লেখা উপন্যাস ‘ব্লন্ড’ থেকে সিনেমাটি বানিয়েছেন অ্যান্ড্রু ডমিনিক। আগামী ২৩ সেপ্টেম্বর নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘ব্লন্ড’।

সিনেমাটি নিয়ে ব্যাপক প্রত্যাশা দর্শকের। সেই ২০১০ সাল থেকে সিনেমাটি তৈরির তোড়জোড় চলছে। প্রথম দিকে জেসিকা চ্যাস্টেইন ও নওমি ওয়াটস এই প্রকল্পের সঙ্গে যুক্ত ছিলেন। শেষ পর্যন্ত টিকে যান আনা দে আরমাস। চরিত্রটি নিয়ে অনেক গবেষণা করা হয়েছে। নির্মাতা ডমিনিক জানিয়েছেন, প্রেমিক ও স্বামীর সঙ্গে মনরোর সম্পর্কের দিকটি মূলত ফোকাস করা হবে।

‘ব্লন্ড’ সিনেমায় মনরোর প্রেমিক হয়েছেন ববি কানাভ্যাল। আর স্বামী আর্থার মিলার চরিত্রটি করেছেন আড্রিয়ান ব্রডি। ১৯৯৯ সালে প্রকাশিত ওটসের এই উপন্যাস থেকে ২০০১ সালে একটি টিভি মুভি বানানো হয়। সেখানে মনরো হয়েছিলেন পপি মন্টোগোমারি। এ ছাড়া বিভিন্ন সিনেমায় মনরোকে চিত্রায়িত করা হয়েছে। তবে মনরোর জীবনভিত্তিক সিনেমা এর আগে তৈরি হয়নি।

Facebook Comments Box
advertisement

Posted ১:৩১ অপরাহ্ণ | সোমবার, ২০ জুন ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar