বুধবার ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির সভায় ব্যারিস্টার শামীম এমপি

বাংলাদেশের উন্নয়নে চাই এরশাদের বিকেন্দ্রীকরণ নীতি

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১০ মার্চ ২০২৩ | প্রিন্ট  

বাংলাদেশের উন্নয়নে চাই এরশাদের বিকেন্দ্রীকরণ নীতি

ফুলেল শুভেচ্ছা জানানো হয় ব্যারিস্টার শামীম এমপিকে। ছবি-বাংলাদেশ প্রতিদিন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও গাইবান্ধা ১ সুন্দরগঞ্জ আসনের সংসদ সদস্য ব্যরিষ্টার শামীম হায়দার পাটোয়ারির যুক্তরাষ্ট্র সফর উপলক্ষ্যে বুধবার ৮ মার্চ জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখা কর্তৃক আয়োজিত এক সম্বর্ধনা ও মতবিনিময় সভা নিউইয়র্ক সিটিতে অনুষ্ঠিত হয়।

যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির সভাপতি ও কেন্দ্রীয় সদস্য আব্দুন নুর বার এ ভূইয়ার সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আবদূন নূরের পরিচালনায় এ সভায় প্রধান অতিথি ছিলেন ব্যরিস্টার শামীম হায়দার পাটোয়ারি এম,পি। যুক্তরাষ্ট্র জাতীয় পার্টি ও জাতীয় যুব সংহতির পক্ষ থেকে পৃথক পৃথক ভাবে ফুল দিয়ে বরন করা হয় প্রধান অতিথিকে। এ সময় ব্যারিস্টার পাটোয়ারি বলেন :পল্লীবন্ধু হুসেইন মো এরশাদের অনুসৃত প্রশাসনের বিকেন্দ্রীকরন ছাড়া বাংলাদেশের উন্নয়ন সম্ভব নয়। উপজেলা ব্যবস্হা প্রবর্তনের ফলে আজ গ্রাম বাংলা শহরে রুপান্তরিত হয়েছে । ভবিষ্যতের উন্নয়নে দেশের আটটি বিভাগকে ৮টি প্রদেশে রুপান্তরিত করে উন্নয়নের সুসম বন্টন করতে হবে ।আগামী দিনে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরের সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ ঘুরে দাঁড়াবে ।তিনি বলেন দেশে যে রাজনৈতিক শুন্যতা বিরাজ করছে তা থেকে পরিত্রানের জন্য বিচক্ষন ও সৎ নেতৃত্বের প্রয়োজন । জাতীয় পার্টির সে সামর্থ আছে ।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও উপদেষ্টা শহিদুর রহমান,বীর মুক্তিযোদ্ধা ও উপদেষ্টা শওকত আলী, বীর মুক্তিযোদ্ধা ও উপদেষ্টা মাহবুবুর রহমান চৌধুরী, সাধারন সম্পাদক আসিফ বারী টুটুল,সহ সভাপতি এস এম ইকবাল, সহ সভাপতি নুর ইসলাম বর্ষন, মহিলা বিষয়ক সম্পাদিকা হাবিবা বেগম ,দারাব ইউ জুলহাস,প্রচার সম্পাদক শাহজাহান সাজু, পল্লীবন্ধু পরিষদের ভাইস চেয়ারম্যান অধ্যাপক বজলুর রহমান, যুবসংহতির সভাপতি আবদুল কাদির লিপু, সহ সাধারন সম্পাদক মি গুপ্তা ,সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদক উত্তম ডাকুয়া , এন এস এন রুবেল , ফয়সল আহমদ দারাব, বাবর আহমদ, ইউনুস আলী প্রমুখ ।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৩৩ অপরাহ্ণ | শুক্রবার, ১০ মার্চ ২০২৩

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar