রবিবার ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

অস্কারে লেডি গাগাকে নকল করেছেন দীপিকা!

বিনোদন ডেস্ক:   |   বুধবার, ১৫ মার্চ ২০২৩ | প্রিন্ট  

অস্কারে লেডি গাগাকে নকল করেছেন দীপিকা!

অস্কারের মঞ্চে লুই ভিতোঁর কালো অব শোল্ডার মারমেড গাউন, ডায়মন্ড স্টেটমেন্ট জুয়েলারি আর পুরোনো দিনের হলিউড গ্লিটার লুকে লাইম লাইটে ছিলেন দীপিকা পাড়ুকোন। অব শোল্ডার গাউনে দীপিকাকে দেখে অনেকেরই মনে পড়ে গেছে লেডি গাগার কথা। ২০১৯ সালে অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের মঞ্চে এমন পোশাকেই দেখা গিয়েছিল লেডি গাগাকে।

তাহলে কি তাকেই নকল করতে চাইলেন দীপিকা? সোশ্যাল মিডিয়াতে দুটি ছবিই উঠে এসেছে। আর তা নিয়ে দিনভর চলেছে আলোচনা।

লুই ভিতোঁর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন দীপিকা পাড়ুকোন। তার পুরো লুকেও ছিল সেই হলিউডের ক্লাসিক টাচ। সেই অর্থে দীপিকার লুক ছিল সাদামাটা। কিন্তু তার মধ্যেও ছিল আভিজাত্য। এ দিনের জন্য কালো রঙের বিশেষ এই পোশাক বেছে নিয়েছিলেন তিনি। সুইটহার্ট নেকলাইনের এই পোশাকের সঙ্গে ডায়মন্ডের স্টেটমেন্ট নেকলেস পরেছিলেন। আর তাতেই যেন তার রূপ ছিটকে আসছিল। একই নেকলেস দেখা গিয়েছিল লেডি গাগার গলাতেও।

অধিকাংশ সময়ই অল-ব্যাক ভিন্টেজ গাউন পরতে ভালোবাসেন লেডি গাগা। তার পছন্দের রঙ কালো। আর তাই গাগা আর গাউন যেন সমার্থক। ২০১৯ সালের অস্কারের মঞ্চে এই কালো গাউনের সঙ্গে ডায়মন্ড আর পোখরাজ বসানো স্টেটমেন্ট নেকলেস পরেছিলেন গাগা। ঘটনাচক্রে দীপিকাও এমন নেকলেস বেছে নিয়েছিলেন।

শুধু দীপিকাই নন, এবছর আরআরআর-এর টিমও অস্কারের মঞ্চে উপস্থিত হয়েছিল কালো পোশাকে। ডিজাইনার গৌরব গুপ্তা পুরো টিমের জন্য পোশাক ডিজাইন করেছিলেন। কালো রঙের শেরওয়ানিতে ছিল সূক্ষ্ম এমব্রয়ডারি করা।

এত কিছুর মধ্যে নজর কাড়ল দীপিকার ঘাড়ের ট্যাটু। যেখানে লেখা ছিল 82°E। যা আসলে দীপিকার নতুন বিউটি ব্র্যান্ডকে ট্রিবিউট। বিদেশি ব্র্যান্ডের নামিদামি প্রসাধনীর সঙ্গে পাল্লা দেয় দীপিকার 82°E। মানুষের কাছে আরও সহজে পৌঁছে যাওয়ার লক্ষ্যেই তার এই প্রয়াস।

 

Facebook Comments Box
advertisement

Posted ১২:৫১ অপরাহ্ণ | বুধবার, ১৫ মার্চ ২০২৩

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar