বুধবার ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই মাহিকে গ্রেপ্তার করা হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী কামাল

প্রতিদিন ডেস্ক   |   শনিবার, ১৮ মার্চ ২০২৩ | প্রিন্ট  

সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই মাহিকে গ্রেপ্তার করা হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী কামাল

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে চিত্রনায়িকা মাহিয়া মাহিকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশের বিরুদ্ধে করা মাহির অভিযোগ সঠিক কি না তা তদন্তে বেরিয়ে আসবে।

১৮ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষ্যে রাজধানীর তেজগাঁওয়ে আয়োজিত এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, আমি শুনেছি গাজীপুরের কমিশনার মোল্যা নজরুল ইসলামের বিরুদ্ধে ফেসবুক লাইভে এসে মাহি কিছু বক্তব্য দিয়েছেন। এজন্য মামলা হয়েছে। আমি সবকিছু জানি না, শুনেছি। এটা ভালো করে জেনে আমি বলতে পারব।

মাহির অভিযোগ তদন্ত করা হবে কি না জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যখন একটা অভিযোগ আসে তখন তদন্ত করতে হয়। তদন্তে সবকিছু বেরিয়ে আসবে। মাহির বক্তব্য সঠিক কি না কিংবা পুলিশ যেটা করেছে সেটিও সঠিক কি না তা তদন্তে বেরিয়ে আসবে।

পুলিশ কর্মকর্তা হত্যা মামলার পলাতক আসামি আরাভ খান ওরফে রবিউল ইসলামকে ফেরানোর উদ্যোগ সম্পর্কে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ইন্টারপোলের সহায়তায় তাকে ফিরিয়ে আনতে সব ধরনের চেষ্টা চলছে।

মন্ত্রী বলেন, ইতোমধ্যে তাকে ধরতে ইন্টারপোলের সহযোগিতা চাওয়া হয়েছে। আমরা অনেক কিছু শুনেছি-জেনেছি। যেসব তথ্য আমাদের কাছে এসেছে সেগুলো যাচাই-বাছাই করে ব্যবস্থা নেওয়া হবে।

আরাভ খান তো ভারতীয় পার্সপোটধারী, তাহলে কোন আইনে ইন্টারপোলের সহায়তায় তাকে বাংলাদেশে ফেরত আনা হবে, এক সাংবাদিকের এ প্রশ্নের সুস্পষ্ট উত্তর দেননি স্বরাষ্ট্রমন্ত্রী। তবে তিনি বলেন, আরাভ খানকে দেশে ফিরিয়ে আনতে সব রকম চেষ্টা করা হচ্ছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫৪ অপরাহ্ণ | শনিবার, ১৮ মার্চ ২০২৩

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar