রবিবার ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফারুক ভাই অত্যন্ত অমায়িক একজন মানুষ ছিলেন : মিশা সওদাগর

বিনোদন ডেস্ক:   |   মঙ্গলবার, ১৬ মে ২০২৩ | প্রিন্ট  

ফারুক ভাই অত্যন্ত অমায়িক একজন মানুষ ছিলেন : মিশা সওদাগর

মিশা সওদাগর (সংগৃহীত ছবি)

চিত্রনায়ক এবং ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুক সম্মানের দিক থেকে আমার কাছে একজন পীর সমতুল্য ছিলেন বলে মন্তব্য করেছেন জনপ্রিয় খল-অভিনেতা মিশা সওদাগর।

মঙ্গলবার দুপুর ১টায় কেন্দ্রীয় শহীদ মিনারে নায়ক ফারুকের মরদেহে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন মিশা সওদাগর। তিনি বলেন, চিত্রনায়ক ফারুক ভাই অত্যন্ত অমায়িক একজন মানুষ ছিলেন। ফারুক ভাই কারও ওপর রাগ করলে, সেই ব্যক্তি যদি কখনো সামনাসামনি এসে স্যরি বলতেন, তাহলে ফারুক ভাইয়ের রাগ মুহূর্তেই পানি হয়ে যেতো। এমনকি সেই ব্যক্তিকে বুকে জড়িয়ে নিতেন তিনি। তার মতো মানুষ দ্বিতীয়জন দেখিনি।

তিনি আরও বলেন, পীর শব্দের অর্থ জানি না আমি। তবে আমরা জানি, পীর মানে যাকে মান্য-গণ্য করা যায়, যিনি মুরুব্বী। আমি সব সময় ফারুক ভাইকে বলতাম, আপনি আমার পীর সাহেব।
মিশা সওদাগর বলেন, এবার চলচ্চিত্র সমিতিতে নির্বাচন করতে চাইনি আমি। আমার বন্ধু-বান্ধব ও অভিনেতা ডিপজলসহ অনেকেই নির্বাচনের জন্য অনুরোধ করেছিল আমাকে। তাদের সবাইকে না করে দিয়েছিলাম। কিন্তু সবশেষ ফারুক ভাইয়ের কথায় নির্বাচন করেছি আমি।

এর আগে এদিন বেলা ১১টার দিকে কেন্দ্রীয় শহীদ মিনারে নায়ক ফারুকের মরদেহ নেয়া হয়। সেখানে সাধারণ মানুষ থেকে রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা জানান তারকাকে।

১৫ মে স্থানীয় সময় সকালে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় নায়কের। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। এরপর মঙ্গলবার (১৬ মে) সকাল ৭টা ৫০ মিনিটে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিশেষ একটি ফ্লাইটে ঢাকায় মরদেহ পৌঁছায় ফারুকের।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫২ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৬ মে ২০২৩

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar