বৃহস্পতিবার ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

৮ম সন্তানের বাবা হচ্ছেন বরিস জনসন

বিশ্ব ডেস্ক   |   রবিবার, ২১ মে ২০২৩ | প্রিন্ট  

৮ম সন্তানের বাবা হচ্ছেন বরিস জনসন

গত বছরের জুলাইয়ে প্রধানমন্ত্রিত্ব ছাড়েন যুক্তরাজ্যের সাবেক প্রধানমন্ত্রী বরিস জনসন। এরপর থেকেই নানা কারণে সংবাদের শিরোনাম হন এ ব্রিটিশ নেতা। ফের তিনি খবরে উঠে এসেছেন ব্যক্তিগত কারণে। রাজনৈতিক কোন কারণ নয়, নিজ সন্তানের জন্ম নিয়ে আলোচনায় বরিস। খবর হিন্দুস্তান টাইমস।

নতুন সন্তান পৃথিবীতে আসার সুখবরটি ইনস্টাগ্রামে জানান বরিস জনসনের স্ত্রী ক্যারি জনসন। সেখানে তিনি বাকি সন্তানদের নানা ছবি পোস্ট করেছেন।

একটি ছবিতে দেখা যায়, দুই ছোট্ট সন্তানের সঙ্গে সময় কাটাচ্ছেন ক্যারি জনসন। সেখানেই ক্যাপশনে তিনি লিখেছেন, নতুন এক সদস্য আসতে চলেছে।

ক্যারি জানান, বিষয়টি নিয়ে খুব উৎসাহী তাদের সন্তান উইল্ফ। এছাড়া ছোট্ট সন্তান রোমি এখনও বুঝে উঠতে পারছে না, যে কী ঘটতে চলেছে, সেকথাও জানান ক্যারি।

বরিস ও ক্যারির নতুন সন্তান আসার খবরের আগেই বরিস জনসন ৯ ঘরের একটি বাড়ি কেনেন অক্সফোর্ডশায়ারে। আর সেখানেই তার পরিবারের নানা ছবি উঠে আসে। এই ছবিটিতে দুই সন্তানের সঙ্গে রয়েছেন স্ত্রী ক্যারিও। ছবিটি ইনস্টাগ্রামেও শেয়ার করেছেন তিনি।

ক্যারি বরিসের তৃতীয় স্ত্রী। তাদের বিয়ে থেকেই রয়েছে ২ সন্তান। তবে বরিসের প্রথম বিয়ে থেকে কোনও সন্তান নেই। তবে দ্বিতীয় বিয়ের পর বরিসের ৪ সন্তান জন্মায়। দ্বিতীয় স্ত্রী ম্যারিনা হুইলারের সঙ্গে সম্পর্ক ছিন্ন হতেই তৃতীয় বিয়ে করেছিলেন বরিস।

এদিকে, ২০২০ সালে কঠোর করোনা লকডাউনের মধ্যে পার্টি করা সহ বিভিন্ন বিতর্কিত কর্মকাণ্ডে জড়িয়ে পড়েছিলেন ৫৮ বছর বয়সী বরিস জনসন। এসব বিষয় সামনে আসার পর নিজ দলের সদস্যরাই তার ওপর বিরক্ত হন। তারা তার পদত্যাগের দাবি জানাতে থাকেন। এক সময় তার মন্ত্রীসভার সদস্যসহ অন্যান্য কর্মকর্তারা গণহারে পদত্যাগ শুরু করেন। এর জেরে ২০২২ সালের জুলাইয়ে প্রধানমন্ত্রিত্ব ছাড়তে বাধ্য হন তিনি।

প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করলেও এখনো ক্ষমতাসীন কনজারভেটিভ পার্টির একজন সাধারণ সংসদ সদস্যের দায়িত্ব পালন করে যাচ্ছেন বরিস।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৪১ অপরাহ্ণ | রবিবার, ২১ মে ২০২৩

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar