সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

লন্ডন যাবেন তামিম

স্পোর্টস ডেস্ক:   |   বুধবার, ১২ জুলাই ২০২৩ | প্রিন্ট  

লন্ডন যাবেন তামিম

বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের ইনজুরি নিয়ে বেশ কয়েকদিন ধরেই চলছে নানা আলোচনা-সমালোচনা। এ নিয়ে নানান টানাপোড়নের একপর্যায়ে আন্তর্জাতিক ক্রিকেট ছাড়ার ঘোষণা দিয়েছিলেন তামিম। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপে ২৮ ঘণ্টা পর অবসর ভেঙে আবারও ফেরার কথা জানান তিনি।

এদিকে অবসর ভাঙলেও এখনই ক্রিকেটে ফিরছেন না ওয়ানডে দলপতি। দেড় মাসের বিরতি নিয়েছেন তিনি। এই সময়ে নিজের ফিটনেস ও কোমরের চোট নিয়ে কাজ করার কথা রয়েছে তার। সেই লক্ষ্যেই এবার চট্টগ্রামের এই ক্রিকেটার লন্ডনে চিকিৎসকের শরণাপন্ন হচ্ছেন।

এ প্রসঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপরারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসের ভাষ্য, তামিম দুবাই যাচ্ছে। সেখান থেকে ২৫ থেকে ২৬ জুলাই ইংল্যান্ডে যাবে। লন্ডনে দুইটা মেডিকেল সেন্টারে তার সঙ্গে অ্যাপয়নমেন্ট হয়েছে। সেখানে চিকিৎসক দেখাবে। ওখান থেকে কি হয়, না হয় সে আপডেট দিবে বলে জানিয়েছে।
তিনি আরও যোগ করেন, এর মাঝে আমরা ২৫ থেকে ২৬ জনের একটা প্রাথমিক স্কোয়াড দিব। তো সে ওখান (ইংল্যান্ড) থেকে আপডেট জানাবে, মেডিকেল রিপোর্ট দেখে বলতে পারবে।

আসন্ন এশিয়া কাপে তামিমই অধিনায়ক কিনা প্রশ্নে বিসিবির এই পরিচালকের মন্তব্য, আগে আসুক, আমরা আলোচনা করছি তার সঙ্গে। তার ফিটনেসের ব্যাপার আছে। সে বলেছে আমি আসি। তারপরে এগুলো নিয়ে আলাপ করব।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৫৭ অপরাহ্ণ | বুধবার, ১২ জুলাই ২০২৩

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar