শনিবার ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নিউইয়র্ক মহানগর দক্ষিণ বিএনপির মতবিনিময়

বাংলাদেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৯ জুলাই ২০২৩ | প্রিন্ট  

বাংলাদেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে

লন্ডন সফরকারি হাবিবুর রহমান সেলিম রেজাকে ফুলেল শুভেচ্ছা জানান নেতৃবৃন্দ। ছবি-বাংলাদেশ প্রতিদিন।

নিউইয়র্ক মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক সাবেক ছাত্রনেতা হাবিবুর রহমান সেলিম রেজা ৯ জুলাই লন্ডনে অবস্থানরত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের আমন্ত্রণে এক সাংগঠনিক মতবিনিময় সভায় অংশগ্রহণ করে ১২ জুলাই নিউইয়র্কে ফিরেছেন।

হাবিবুর রহমান সেলিম রেজার এই লন্ডন সফরের বিস্তারিত জানাতে নিউইয়র্ক মহানগর দক্ষিণ বিএনপির নেতাকর্মীদেরকে নিয়ে ১৭ জুলাই সোমবার সিটির জ্যাকসন হাইটসের একটি রেস্টুরেন্টে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ সোহরাব হোসেনের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সদস্য-সচিব সাইদুর খান ডিউকের সঞ্চালনায় প্রধান অতিথি সংগঠনের আহবায়ক হাবিবুর রহমান সেলিম রেজা তার বক্তব্যে নিউইয়র্ক মহানগর দক্ষিণ বিএনপির নেতৃবৃন্দের পক্ষ থেকে তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘বাংলাদেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত ‘ট্যাক ব্যাক বাংলাদেশ‘ আন্দোলন কর্মসূচি অব্যাহত থাকবে। তারেক রহমানের বক্তব্যের উদ্ধতি দিয়ে তিনি আরো বলেন, যতক্ষন পর্যন্ত শেখ হাসিনার পতন না হবে ততক্ষন পর্যন্ত সকলে ঐক্যবদ্ধভাবে আন্দোলন চালিয়ে যেতে হবে। বিশেষ করে যুক্তরাষ্ট্রের স্টেট কমিটি ও নিউইয়র্ক মহানগর কমিটির সঙ্গে সমন্বয় করে অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে কাজ করার জন্য আহবান জানিয়েছেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন যুগ্ন আহবায়ক বৃন্দের মধ্যে এমলাক হোসেন ফয়সাল, রুহুল আমিন নাসির, খলকুর রহমান, আলমগীর মৃধা, জিয়াউল হক মিশন, মোঃ নাসির উদ্দীন, সাহাদাত হোসেন রাজু, মোঃ রিপন মিয়া, জহুরা বেগম, রেজবুল কবির, আহবায়ক কমিটির সদস্যবৃন্দের মধ্যে কামাল হোসেন হাওলাদার, সুলতান আহমেদ, আজিজুল বারী তিতাস, জামাল হোসেন, মোঃ মহসিন, ফারদিন রনি। আরো ছিলেন সৈয়দা মাহমুদা শিরিন, মোঃ খালেক, মীর্জা আজম, গোলাম মাহমুদ, মিজানুর রহমান মানিক, কামাল হোসেন, হাসান মাহমুদ, বায়েজীদ কুরেশী, মোঃ আলমগীর, মাজহারুল ইসলাম মীরন প্রমুখ।
সভার সভাপতি সোহরাব হোসেন তার সমাপনি বক্তব্যে সকলকে ধন্যবাদ জানিয়ে সামনের দিনগুলোতে আন্দোলনে সরব থাকার সকলের প্রতি উদাত্ত আহবান জানান।

Facebook Comments Box
advertisement

Posted ১:১৬ অপরাহ্ণ | বুধবার, ১৯ জুলাই ২০২৩

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar