সোমবার ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আওয়ামী লীগের সমাবেশের আনুষ্ঠানিকতা শুরু

প্রতিদিন ডেস্ক   |   শুক্রবার, ২৮ জুলাই ২০২৩ | প্রিন্ট  

আওয়ামী লীগের সমাবেশের আনুষ্ঠানিকতা শুরু

বিএনপি-জামায়াতের হত্যা, ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিবাদে আওয়ামী লীগের তিন সংগঠনের ডাকা শান্তি সমাবেশের আনুষ্ঠানিকতা শুরু হয়েছে। আজ শুক্রবার রাজধানীর বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ গেটের সামনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সহযোগী ও ভ্রাতৃপ্রতিম তিন সংগঠন ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ এর আয়োজন করেছে।

এদিন দুপুর ২টার দিকে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে এ আনুষ্ঠানিকতা শুরু হয়। প্রথমেই ‘জয় বাংলা বাংলার জয়’ গান পরিবেশন করা হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এছাড়া আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম ও সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন।

এর আগে, বেলা ১১ টা থেকে খণ্ড খণ্ড মিছিল সমাবেশস্থলে আসতে শুরু করেছেন আওয়ামী লীগের দুই অঙ্গ সংগঠন-যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ এবং ভ্রাতৃপ্রতিম সংগঠন ছাত্রলীগের নেতাকর্মীরা। এই তিন সংগঠনের যৌথ ‘ঢাকা বিভাগীয় শান্তি সমাবেশে’ রাজধানীতে বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে জড়ো হতে শুরু করেছেন তারা। নগরীর বিভিন্ন স্থান থেকে তৃণমূলের অনেক নেতাকর্মীরাই সমাবেশস্থলে এসে পৌঁছেছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৪:১৩ অপরাহ্ণ | শুক্রবার, ২৮ জুলাই ২০২৩

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar