শনিবার ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

টরন্টোতে দুর্বৃত্তের হামলায় বাংলাদেশি ব্যবসায়ী নিহত

লাবলু আনসার, যুক্তরাষ্ট্র   |   শনিবার, ২৬ আগস্ট ২০২৩ | প্রিন্ট  

টরন্টোতে দুর্বৃত্তের হামলায় বাংলাদেশি ব্যবসায়ী নিহত

কানাডায় দুর্বৃত্তদের হামলায় শরীফ রহমান নামে এক বাংলাদেশি রেস্তোরাঁ ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ আগস্ট) স্থানীয় সময় রাতে অন্টারিওর লন্ডন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। সূত্র : দ্য সান টাইমস।

জানা গেছে, টরন্টো থেকে ১৯০ কিলোমিটার দূরে ওয়েনসাউন্ডে ডাউন টাউনের প্রাণকেন্দ্রে ‘দ্যা কারি হাউজ’ নামে একটি রেস্তোরাঁ গড়ে তোলেন শরীফ। গত ১৭ আগস্ট তিন জন ব্যক্তি তার রেস্তোরাঁয় খেতে আসেন। এসময় তারা শরীফের ওপর হামলা চালান। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে স্থানীয় অন্টারিওর লন্ডন হাসপাতালে নেওয়া হলে বৃহস্পতিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত শরীফের বাড়ি সিলেট ক্যান্টনমেন্ট সংলগ্ন বটেশ্বর এলাকায়। তিনি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক সম্পন্ন করে লন্ডনের গ্লাসগো ইউনিভার্সিটি থেকে ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট বিষয়ে মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। পরে ক্যামব্রিজ বিশ্ববিদ্যালয় থেকে এমফিল সম্পন্ন করেন। এরপর কানাডায় পাড়ি দিয়ে ২০১৫ সালে রেস্তোরাঁর ব্যবসা শুরু করেন শরিফ।

Sharif Rahman killings

এদিকে, সন্দেহভাজন দুজনের ছবি প্রকাশ করেছে দেশটির পুলিশ। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে শরিফের মরদেহ। তার স্ত্রীর নাম শায়েলা। এ দম্পতির সাত বছরের একটি মেয়ে সন্তান আছে।

এ ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন ওয়েন সাউন্ড সিটির মেয়র। একইসঙ্গে ২৫ আগস্ট সিটিতে পতাকা অর্ধনমিত রাখা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৪০ অপরাহ্ণ | শনিবার, ২৬ আগস্ট ২০২৩

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar