মঙ্গলবার ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি নেতাদের বুকে জ্বালা বেড়েই চলেছে: ওবায়দুল কাদের

প্রতিদিন ডেস্ক   |   বুধবার, ০৬ জুলাই ২০২২ | প্রিন্ট  

বিএনপি নেতাদের বুকে জ্বালা বেড়েই চলেছে: ওবায়দুল কাদের

পদ্মা সেতু উদ্বোধনের পর শেখ হাসিনা সরকারের জনপ্রিয়তা বাড়ায় বিএনপি নেতাদের বুকে বিষজ্বালা বেড়েই চলছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতু বিষয়ক মন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, হতাশায় ভুগতে থাকা বিএনপি নেতারা আবোল-তাবোল বলছেন।

বুধবার (৬ জুলাই) সকালে নিজ বাসভবনে ব্রিফিংয়ে ওবায়দুল কাদের এসব কথা বলেন। সেতুমন্ত্রী বলেন, জনগণের মতপ্রকাশের সর্বোত্তম মাধ্যম নির্বাচন। আর আওয়ামী লীগ সেই নির্বাচনি ব্যবস্থাকে অধিকতর গণতান্ত্রিক ও আধুনিক করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

আওয়ামী লীগের প্রতি জনগণের আস্থা কতটুকু—বিএনপি মহাসচিব নির্বাচন দিয়ে দেখতে বলেছেন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে আসুন, যথাসময়ে নির্বাচন হবে সংবিধানসম্মতভাবে।
ওবায়দুল কাদের মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশ্যে বলেন, দেশে উন্নয়নের জোয়ার বইছে। মানুষ কি উন্নয়ন আর অর্জনকে ভোট দেবে, নাকি দুর্নীতিকে ভোট দেবে? সারাক্ষণ নির্বাচন আতঙ্কে ভুগতে থাকা বিএনপি নির্বাচনে হেরে যাওয়ার ভয়ে আগেভাগে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে এ কথা-সে কথা বলছেন বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের।

নির্বাচনকালীন সরকার নিরপেক্ষ হলে বিএনপির নির্বাচনে অংশগ্রহণ দৃশ্যমান হবে- মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন অভিযোগের জবাবে ওবায়দুল কাদের বলেন, আপনাদের দৃষ্টিতে নিরপেক্ষতার মানদণ্ড কী? তার প্রমাণ আপনারা ক্ষমতাসীন হয়ে বারবার দেখিয়েছেন।

জন্মলগ্ন থেকেই বিএনপির রাজনীতি ক্ষমতা দখলের মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, ক্ষমতার প্রশ্নে তাদের কাছে স্বৈরতন্ত্র ও গণতন্ত্র সবই সমান। আওয়ামী লীগের এই সাধারণ সম্পাদক বলেন, দেশে গণতন্ত্র আছে বলেই বিএনপি নেতারা রাতদিন সরকারের অন্ধ সমালোচনা করছেন, মিডিয়ায় ঝড় তুলছেন, সংসদে আনুপাতিক হারের চেয়ে বেশি সময় পাচ্ছেন, পার্লামেন্টে ও পার্লামেন্টের বাইরেও বক্তব্য দিচ্ছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫৭ অপরাহ্ণ | বুধবার, ০৬ জুলাই ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar