সোমবার ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজামের জন্মদিনে মিলনমেলা

প্রতিদিন ডেস্ক   |   সোমবার, ০৬ নভেম্বর ২০২৩ | প্রিন্ট  

বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজামের জন্মদিনে মিলনমেলা

বাংলাদেশ প্রতিদিন সম্পাদক প্রখ্যাত সাংবাদিক নঈম নিজামের জন্মদিনকে কেন্দ্র করে মিলনমেলায় পরিণত হয়েছিল বাংলাদেশ প্রতিদিন কার্যালয়।

রবিবার ৫ নভেম্বর ছিল তার জন্মদিন। এ উপলক্ষ্যে এদিন সকাল থেকেই ভিড় করতে থাকেন তার জন্মস্থান দক্ষিণ কুমিল্লা তথা নাঙ্গলকোটের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। সংবাদপত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিবর্গসহ নঈম নিজামের ভক্ত ও অনুসারীরাও ভিড় করতে থাকেন অফিসে। কেক কেটে, ফুল দিয়ে শুভেচ্ছা জানান বাংলাদেশ প্রতিদিন সম্পাদককে। শুভেচ্ছা জানানো হয় বাংলাদেশ প্রতিদিন পরিবারের পক্ষ থেকেও।

সন্ধ্যায় সম্পাদকের জন্মদিন উপলক্ষে বাংলাদেশ প্রতিদিন পরিবার আয়োজিত অনুষ্ঠানে কেক কাটা হয় সহকর্মীদের পক্ষ থেকে। পরে কেক কাটা হয় সংবাদপত্র বিতরণে যুক্ত কর্মীদের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকেও। এ সময় ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখি সমবায় সমিতি লিমিটেডের চেয়ারম্যান আব্দুল মান্নান ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান আইয়ূব খান ও সাধারণ সম্পাদক আবু বক্কর ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী, বাংলাদেশ সংবাদপত্র পরিবহন মালিক সমিতির চেয়ারম্যান আক্তার হোসেন রিন্টু ও সাধারণ সম্পাদক মিলন ভূঁইয়া, বাংলাদেশ সংবাদপত্র শিল্প কল্যাণ ফেডারেশনের সভাপতি মো. বিল্লাল হোসেন ও সাধারণ সম্পাদক মো. আবদুল মান্নান এবং ঢাকা সংবাদপত্র বিট কর্মচারী ইউনিয়ন নেতা আবদুল মামুনের নেতৃত্বে সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।Naem Nizam's Birthday

ঢাকাস্থ নাঙ্গলকোটবাসীর পক্ষ থেকে ফুল ও কেক নিয়ে হাজির হন তার ভক্ত ও সমর্থকরা। এ সময় আল মোস্তফা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা কামাল, ইস্ট ওয়েস্ট প্যারাডাইস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইউসুফ নবী, বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য দেলোয়ার হোসেন ফারুক, ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য দিদারুল ইসলাম দিদার, তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য ফুয়াদ আদনান বিন জামাল, ছাত্রলীগের জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সাধারণ সম্পাদক শেখ জয়নাল আবেদীন রাসেল, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক দিদার মো. নিজাম, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির মাদরাসা বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম, রূপনগর থানা ছাত্রলীগের সভাপতি মারুফ হোসেন মিঠু, ঢাকা মহানগর (উত্তর) ছাত্রলীগের সাবেক সহসভাপতি সামির সালাউদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ১:১০ অপরাহ্ণ | সোমবার, ০৬ নভেম্বর ২০২৩

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar