সোমবার ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি নির্বাচনে বাধা দিলেও যুক্তরাষ্ট্র কেন নিষেধাজ্ঞা দিচ্ছে না, প্রশ্ন কাদেরের

বিশ্ব ডেস্ক   |   শুক্রবার, ০৫ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট  

বিএনপি নির্বাচনে বাধা দিলেও যুক্তরাষ্ট্র কেন নিষেধাজ্ঞা দিচ্ছে না, প্রশ্ন কাদেরের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দেশে কোনো একতরফা নির্বাচন হচ্ছে না। দেশে যেটা হচ্ছে সেটা একতরফা বিরোধিতা। বিএনপি নির্বাচনে বাধা দিলেও তাদের বিরুদ্ধে যুক্তরাষ্ট্র কেন নিষেধাজ্ঞা দিচ্ছে না তা নিয়েও প্রশ্ন করেন তিনি।

শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে এসব কথা বলেন তিনি। ওবায়দুল কাদের বলেন, বিএনপি প্রকাশ্যে নির্বাচনে বাধা দিচ্ছে। তবে কোন অপশক্তি যেন নির্বাচনের দিন কোনো প্রকার হামলা-সহিংসতা করতে না পারে সেজন্য সবাইকে সজাগ ও সতর্ক থাকতে হবে।

তিনি বলেন, নিজে পরিবারের সবাইকে নিয়ে ভোটকেন্দ্রে যাবেন এবং ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্ভয়ে, নির্বিঘ্নে ভোটকেন্দ্রে যাবেন। আসন্ন ভোটে নৌকার পক্ষে অভূতপূর্ব জোয়ার সৃষ্টি হয়েছে বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
তিনি বলেন, ভোটাররা তাদের গণতান্ত্রিক অধিকার শান্তিপূর্ণভাবে প্রয়োগের জন্য অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছে। এবারো মানুষের বিশ্বাস ও ভরসার প্রতীক নৌকা।

ওবায়দুল কাদের বলেন, গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে দেশের মানুষের সঙ্গে আছে আওয়ামী লীগ।

তিনি বলেন, বিএনপি নিজেই একটা ডামি দল। হরতাল আন্দোলনের মরচে ধরা হাতিয়ার। এ হাতিয়ার বিএনপি এর আগেও ব্যবহার করেছে, কোনো লাভ হয়নি। তবে বিএনপি নির্বাচনে এলে জোরালো প্রতিযোগিতা হতো বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, নির্বাচনে আওয়ামী লীগ বিজয়ী হবে। ভালো আসন পাবো, তবে কত আসন পাবো সেটা আগেই অনুমান করা যাবে না। এবার সংসদে বিরোধীদল কে হবে তা নির্বাচনের পর বোঝা যাবে বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের

Facebook Comments Box
advertisement

Posted ৩:৩৯ অপরাহ্ণ | শুক্রবার, ০৫ জানুয়ারি ২০২৪

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar