সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মুন্সীগঞ্জে পদ্মায় গোসলে নেমে দুই ভায়রার মৃত্যু, নিখোঁজ ১

প্রতিদিন ডেস্ক   |   শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪ | প্রিন্ট  

মুন্সীগঞ্জে পদ্মায় গোসলে নেমে দুই ভায়রার মৃত্যু, নিখোঁজ ১

মুন্সীগঞ্জের টংগিবাড়ী উপজেলায় পদ্মা নদীতে গোসলে নেমে দুইজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১২ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে নদী থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের মরদেহ উদ্ধার করেন। এ ঘটনায় এখানো একজন নিখোঁজ রয়েছেন।

নিহতরা হলেন- ঢাকার মোহাম্মদপুরের সলিমুল্লাহ রোড এলাকার হারুনুর রশিদ মোল্লার ছেলে রিয়াদ আহমেদ (৪৫) ও তার ভায়রা জুয়েল রানা (৪০)। নিখোঁজ রয়েছে রিয়াদ আহমেদের ছেলে আরিফ আহমেদ (১৬)। রিয়াদ আহমেদ বাংলাদেশ রেলওয়েতে ও জুয়েল রানা একটি বেসরকারি ব্যাংকে কর্মরত ছিলেন বলে জানিয়েছেন স্বজনেরা।

এর আগে বিকেল ৪টার দিকে উপজেলার দিঘীরপাড় বাজার সংলগ্ন এলাকায় পদ্মা নদীতে গোসলে নেমে তিনজন তলিয়ে যান। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে মুন্সীগঞ্জ সদর ও টংগিবাড়ী উপজেলা ফায়ার সার্ভিসের টিম ও নৌ পুলিশ। তারা নদীর তলদেশ থেকে নিখোঁজ দুইজনের মরদেহ উদ্ধার করেন। এখনও আরেকজনকে উদ্ধারে অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিস।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, ঈদের ছুটিতে ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে উপজেলার বেশনাল গ্রামে চাচা ইকবাল মোল্লার বাড়িতে বেড়াতে আসেন রিয়াদ আহমেদ। শুক্রবার বিকেলে উপজেলার দিঘীরপাড় ইউনিয়নের ধানকোড়া এলাকায় পদ্মা নদীতে প্রায় ৩০ থেকে ৩৫ জন মিলে ইঞ্জিনচালিত ট্রলার যোগে ঘুরতে বের হন। সেখানে বেশ কয়েকজন গোসল করতে নামেন। সবাই উঠে আসতে পারলেও তিনজন নদীতে ভেসে যান।

নিহত রিয়াদ আহমেদ রাজুর ভগ্নিপতি মিথুন বলেন, আমরা ওই এলাকায় ঘুরতে এসে নদীতে গোসল করতে নামি। হঠাৎ তারা নদীর পানিতে বালুর গর্তে পড়ে ডুবে যান। অনেক খোঁজাখুঁজি করেও তাদের না পেয়ে পরে ফায়ার সার্ভিসে খবর দেই।

টংগিবাড়ী ফায়ার সার্ভিসের ইনচার্জ মোস্তফা কামাল বলেন, আমাদের টিম ঘটনাস্থলে উদ্ধার অভিযান চালাচ্ছে। ঢাকা থেকে একটি ডুবুরি দল ঘটনাস্থলে উদ্দেশ্যে রওনা হয়েছে। আমরা অভিযান চালিয়ে ইতোমধ্যে দুটি মরদেহ উদ্ধার করেছি।

মুন্সীগঞ্জ সদর থানার চর আব্দুল্লাহ নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল হাসনাত জানান, ঘটনাস্থলে ফায়ার সার্ভিস ও নৌ পুলিশের টিম রয়েছে। উদ্ধার কাজ চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ১১:২১ অপরাহ্ণ | শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar