রবিবার ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

প্লেনের খাবারে সাপের কাটা মাথা!

বিশ্ব ডেস্ক   |   মঙ্গলবার, ২৬ জুলাই ২০২২ | প্রিন্ট  

প্লেনের খাবারে সাপের কাটা মাথা!

সারাদিনের কাজ শেষে খাবার খেতে বসেছিলেন ফ্লাইট অ্যাটেনডেন্টরা। হঠাৎ করেই খাবারের পাত্রে যা চোখে পড়ল, তাতে আঁতকে উঠলেন সবাই। প্লেটের মধ্যে সবজি ও অন্য খাবারের আড়ালে লুকোনো অবস্থায় রয়েছে সাপের একটি কাটা মাথা! চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে তুরস্কভিত্তিক একটি এয়ারলাইন্সের ফ্লাইটে। খবর দ্য ইন্ডিপেন্ডেন্ট।

সংবাদমাধ্যম বলছে, গত ২১ জুলাই তুরস্কের আঙ্কারা থেকে জার্মানির ডুসেলডর্ফে যাচ্ছিল তুরস্কভিত্তিক এয়ারলাইন্স সানএক্সপ্রেসের একটি ফ্লাইট। প্লেনের মধ্যেই কেবিন ক্রুরা তাদের নিজেদের খাবার খাচ্ছিলেন। তখনই একজনের চোখে পড়ে, খাবারের ভেতর আলু ও সবজির মধ্যে রয়েছে ছোট্ট একটি সাপের মাথা। ততক্ষণে তিনি প্রায় বেশিরভাগ খাবারটাই খেয়ে ফেলেছেন।

এই ঘটনার একটি ভিডিও শেয়ার করা হয়েছে টুইটারে। ঘটনা জানাজানি হতেই তোলপাড় সৃষ্টি হয় চারপাশে। সানএক্সপ্রেসের এক প্রতিনিধি তুরস্কের সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ঘটনাটি একেবারেই মেনে নেওয়া যায় না।

তিনি আরও জানিয়েছেন, ফ্লাইটে খাবার সরবরাহকারী সংস্থার সঙ্গে চুক্তি আপাতত স্থগিত রাখা হয়েছে। এমন ঘটনা কীভাবে ঘটল, সেই বিষয়ে তদন্ত শুরু করা হয়েছে।

সংস্থাটি তাদের বিবৃতিতে জানিয়েছে, ‘আকাশপথে যাত্রী সেবা দেওয়ার বিষয়ে গত ৩০ বছরেরও বেশি অভিজ্ঞতা রয়েছে আমাদের। এটা আমাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ যে, আমরা যাত্রীদের যেসব সুবিধা দিয়ে থাকি, তা উৎকৃষ্ট মানের এবং আমাদের কর্মী ও যাত্রী উভয়েরই আকাশপথে ভ্রমণের অভিজ্ঞতা যাতে নিরাপদ ও আরামদায়ক হয়।’

যদিও খাবারে সাপের মাথা থাকার মতো এ ধরনের কোনো ঘটনা নিজেদের পক্ষ থেকে হওয়ার বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করেছে ফ্লাইটে খাবার সরবরাহকারী সংস্থাটি। তাদের দাবি, ২৮০ ডিগ্রি সেন্ট্রিগ্রেড তাপমাত্রায় তারা খাবার রান্না করে, ফলে ওই মাংসের মতো দেখতে সাপের মাথাটি তাদের রান্না হয়ে যাওয়ার পর খাবারে মেশানো হয়েছে।

অবশ্য এই ঘটনায় কার ভুল রয়েছে তা এই মুহূর্তে বোঝা না গেলেও টুইটারের ছড়িয়ে পড়া ওই ভিডিওটি ভাইরাল হওয়ার পর নিন্দার ঝড় উঠেছে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৪৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৬ জুলাই ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar