বুধবার ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন গায়ক পিয়াল

প্রতিদিন ডেস্ক   |   শনিবার, ১১ মে ২০২৪ | প্রিন্ট  

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন গায়ক পিয়াল

নরসিংদীর পাঁচদোনায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে গায়ক আহসান তানভীর পিয়ালসহ দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মাইক্রোবাসের আরও ৩ যাত্রী।

শনিবার (১১ মে) ভোরে পাঁচদোনার ড্রিম হলিডে পার্কের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মাইক্রোবাসচালক সালাম (৪৩) ও যাত্রী আহসান তানভীর পিয়াল (২৬)। ‘দেহ পাশে কেউ কেঁদো না, গল্পগুলো রেখো অজানা’ গানের ভোকালিস্ট ও ‘ওড সিগনেচার’ মিউজিক ব্যান্ডের অন্যতম সদস্য ছিলেন আহসান তানভীর পিয়াল।

আহতরা হলেন ঢাকার মহাখালী এলাকার আফতাব উদ্দিনের ছেলে আকিব (২৬), সিলেট হবিগঞ্জ এলাকার খোরশেদ আলমের ছেলে সাকিব (২৬) ও চট্রগ্রাম পাথর ঘাটা এলাকার অনুপের ছেলে অমিত (২৭)। তারা প্রত্যেকেই মাইক্রোবাসের যাত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, ১১ মে ভোরে ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি মাইক্রোবাস ভোর ৫টার দিকে নরসিংদীর চৈতাব এলাকার ড্রিম হলিডে পার্কের সামনে পৌঁছালে হানিফ পরিবহনের এটি বাসের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই মাইক্রোবাসেরচালক সালাম ও পিয়াল নামের এক যাত্রী নিহত হন। এ সময় আহত হয় মাইক্রোবাসে থাকা অপর ৩ যাত্রী। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে তারা বাড়ি চলে যায়। দুর্ঘটনার পর যাত্রীবাহী বাসটি পালিয়ে যাওয়ার সময় ভুলতা থেকে আটক করেছে হাইওয়ে থানা পুলিশ।

মাধবদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার খাইরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুইজনের মরদেহ উদ্ধার করে মাধবদী থানায় হস্তান্তর করেছি। এ ঘটনায় আরও ৩ জন যাত্রী আহত হয়েছেন। তবে আহতদের আমরা ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয়রা আশেপাশের হাসপাতালে নিয়ে ভর্তি করে।

ইটাখোলা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াছ আহমেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দু’জনের মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১:৪১ অপরাহ্ণ | শনিবার, ১১ মে ২০২৪

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar