শনিবার ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সবচেয়ে বেশি মূল্য বাংলাদেশ ও সাউথ আফ্রিকার ম্যাচের

টি-২০ ক্রিকেটের টিকিট ক্রয়ের হিড়িক

বিশেষ সংবাদদাতা   |   বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ | প্রিন্ট  

টি-২০ ক্রিকেটের টিকিট ক্রয়ের হিড়িক

টি২০ ক্রিকেট।

আইসিসি ম্যাচ টি-২০ ওয়ার্ল্ড কাপ ক্রিকেটের টিকিট বিক্রির হিড়িক পড়ে যাওয়ায় নিউইয়র্কে বাংলাদেশ ও সাউথ আফ্রিকার মধ্যেকার ম্যাচের টিকিটের দাম বেড়ে ১৫ মে ১৭০ ডলারে উঠেছে। এগুলো মাঝের টিকিট। সামনের সাড়ির টিকিট ৪শত ডলারের অধিক মূল্যে ইতিমধ্যেই বিক্রি হয়েছে। এ খেলা হবে ১০ জুন সোমবার সকাল সাড়ে ১০টা থেকে নিউইয়র্ক সিটির সন্নিকটে নাসাউ কাউন্টি ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে।

অপরদিকে, টেক্সাসের ডালাস সিটিতে গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে ৭ জুন সন্ধ্যা সাড়ে ৮টা থেকে শ্রীলংকার সাথে বাংলাদেশের খেলার টিকিটের মূল্য ৪০ ডলার ছিল ১৫ মে। নিউইয়র্কের নাসাউ কাউন্টির স্টেডিয়ামের ধারণ ক্ষমতা ৩৪ হাজার। টিকিট ক্রয়ের হিড়িক পড়ায় মূল্য বাড়িয়ে দেয়া হয়েছে। উল্লেখ্য, এই স্টেডিয়ামে ৯ জুন ভারত ও পাকিস্তানের মধ্যেকার খেলার টিকিটের দাম ১৫ মে পর্যন্ত ৭০ ডলারের নীচে ছিল। ৫ জুন ভারত ও আয়ারল্যান্ডের খেলার টিকিটের দাম আরো কম দেখা গেছে। এখানে পাকিস্তান কানাডার খেলা হবে ১১ জুন এবং ১২ জুন অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্র ও ভারতের মধ্যেকার খেলা। শ্রীলংকার সাথে সাউথ আফ্রিকার খেলা হবে ৩ জুন।
অপরদিকে, ডালাসের গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে যুক্তরাষ্ট্র ও কানাডার মধ্যেকার খেলা ১ জুন সন্ধ্যা সাড়ে ৮টায় অনুষ্ঠিত হবে। ৬ জুন হবে পাকিস্তানের সাথে যুক্তরাষ্ট্রের খেলা সকাল সাড়ে ১১টা থেকে। ৪ নেদারল্যান্ডের সাথে খেলবে নেপালিরা।
বাংলাদেশের অপর খেলাগুলো অনুষ্ঠিত হবে সেন্ট ভিনসেন্ট ও গ্রেনাডাইন দ্বীপপুঞ্জের আর্নোস ভ্যাল স্টেডিয়ামে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৩৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar