শনিবার ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

এবার কান চলচ্চিত্র উৎসবে পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা

বিনোদন ডেস্ক:   |   রবিবার, ১৯ মে ২০২৪ | প্রিন্ট  

এবার কান চলচ্চিত্র উৎসবে পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা

চলচ্চিত্রের মর্যাদাপূর্ণ আয়োজন ৭৭তম ‘কান চলচ্চিত্র উৎসব’-এ গিয়ে রীতিমতো ঝড় তুলেছেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। উৎসবের প্রথমদিন থেকেই নতুন নতুন পোশাকে হাজির হয়ে ভক্তদের চমকে দিচ্ছেন তিনি।

প্রথমদিন ভাবনাকে রেড কার্পেটে দেখা গেছে আন্তর্জাতিক তারকাদের মতো লম্বা টেলওয়ালা গাউনে। এর পরদিন অভিনেত্রী হাজির হন কালো গোল্ডেন গাউনে। গাউনের সামনের অংশে ছিল একটি কাকের ডিজাইন। যেই ডিজাইন দিয়ে আমাদের দেশের পরিচিত এই ‘পাখি’কে যেন বিশ্ব মঞ্চে তুলে ধরতে চেয়েছেন তিনি।

এর পরদিনই বেনারসি কাতান কাপড়ের ওপর কাস্টমাইজ করা মিডি ড্রেসে হাজির হন এই অভিনেত্রী। যেখানে বেশ খোলামেলা রূপে ধরা দেন ভাবনা। এই পোশাকে মুগ্ধতার পাশাপাশি বিতর্কের মুখেও পড়েন তিনি।

যদিও সেসবকে পাত্তা না দিয়ে ভাবনা ছুটছেন নিজের গতিতেই। এবার রেড কার্পেটে অভিনেত্রী হাজির হয়েছেন কালো অলসোল্ডার গাউনে। যেখানে সবচেয়ে বড় চমক ছিল, পোশাকে চারজন নায়িকার নাম।

ভাবনার পোশাকে ফুলেল নকশার মাঝে স্টোন দিয়ে কিছু লেখা চোখে পড়ছে ভক্তদের চোখে। যেখানে দেখা গেছে চারটি নাম- ববিতা, সুর্বণা (সুবর্ণা মুস্তাফা), মেরিল স্ট্রিপ ও অড্রে হেপবার্ন।

যারা শোবিজ অঙ্গনের খোঁজ রাখেন তাদের জন্য এই চারটি নামই খুব পরিচিত। দুজন বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা, দুজন হলিউডের জনপ্রিয় নায়িকা। তাদের চারজনকেই নিজের পোশাকে ফুটিয়ে তুলেছেন ভাবনা।

‘কান চলচ্চিত্র উৎসব’-এ এবারের সাজে নিজের পছন্দের নায়িকাদের নামের জানান দিলেন এই তারকা। বিষয়টি ভালোভাবে নিয়েছেন সহ-শিল্পীরাও। অনেকেই ভাবনার ছবির পোস্টে কমেন্ট করে তাকে এমন পরিকল্পনার জন্য সাধুবাদ জানিয়েছেন।

প্রসঙ্গত, চলতি বছর কান চলচ্চিত্র উৎসব চলবে আগামী ২৫ মে পর্যন্ত। প্রতিদিনই নিত্য নতুন পোশাকে হাজির হচ্ছেন ভাবনা। আগামী দিনগুলোতেও হয়তো অভিনেত্রীকে দেখা যেতে পারে আরও নতুন কিছু চমক নিয়ে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:২০ পূর্বাহ্ণ | রবিবার, ১৯ মে ২০২৪

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar