মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পেপসির বিজ্ঞাপন কেন ছাড়তে চেয়েছিলেন বাবর

স্পোর্টস ডেস্ক:   |   শনিবার, ০৪ জুন ২০২২ | প্রিন্ট  

পেপসির বিজ্ঞাপন কেন ছাড়তে চেয়েছিলেন বাবর

রমজান মাস মুসলিমদের জন্য বছরের পবিত্রতম মাস। এই মাসে মুসলিমরা দিনের বেলায় পানাহার থেকে বিরত থাকেন। গত রমজানে পাকিস্তান অধিনায়ক বাবর আজম রোজা রেখে একটি পানীয়ের বিজ্ঞাপনের শ্যুটিংয়ে অংশ নিয়েছিলেন, সেখানেই তাকে অবাক করে দিয়ে রোজা রাখা অবস্থাতেই সেই পানীয় পান করতে বলে শ্যুটিং সংশ্লিষ্টরা। তাদের কথায় ক্ষুব্ধ পাকিস্তান অধিনায়ক তখন সেই বিজ্ঞাপন মাঝপথেই ছাড়তে চেয়েছিলেন।

সম্প্রতি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতায় এই বিষয়টি সামনে এনেছেন পাকিস্তান ক্রিকেট দলে বাবর আজমের সতীর্থ মোহাম্মদ রিজওয়ান। বিষয়টিকে বাবরের ‘ত্যাগ’ স্বীকারের একটি দৃষ্টান্ত হিসেবে উল্লেখ করে রিজওয়ান বলেন, ‘সম্প্রতি তাকে (বাবর) একটা ত্যাগ স্বীকার করতে হয়েছে। সে একটা বিজ্ঞাপনের শ্যুটিং করছিল, সেখানে তাকে একটা অদ্ভুত কাজ করতে বলা হয়। রমজানের সময় ও পেপসির একটা বিজ্ঞাপনের শ্যুটিং করছিল, সেখানে ম্যানেজমেন্ট তাকে ওই বিজ্ঞাপনের পানীয় পান করতে বলে। সে সরাসরি তাদের না করে দেয়।’

‘বাবর পেপসির ওই বিজ্ঞাপন ছেড়ে চলে যাওয়ারও হুমকি দেয়। ও বলেছিল, বিজ্ঞাপন ছেড়ে দেবে, তবুও ওই কাজ করবে না। কেউ যখন এতবড় একটা প্রস্তাব তার বিশ্বাসের জন্য ফিরিয়ে দিতে পারে, সেটা নিশ্চয়ই তার মহত্ত্বের সাক্ষ্য দেয়।’ পরে অবশ্য বাবর এবং বিজ্ঞাপন সংশ্লিষ্টরা একটি সমঝোতায় পৌঁছান এবং শ্যুটিং সম্পন্ন হয়।

 

Facebook Comments Box
advertisement

Posted ১:২৬ অপরাহ্ণ | শনিবার, ০৪ জুন ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar