শুক্রবার ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

অনন্ত-রাধিকার প্রাক বিয়ের অনুষ্ঠানে মঞ্চ মাতাচ্ছেন কেটি পেরি

বিনোদন ডেস্ক:   |   শনিবার, ০১ জুন ২০২৪ | প্রিন্ট  

অনন্ত-রাধিকার প্রাক বিয়ের অনুষ্ঠানে মঞ্চ মাতাচ্ছেন কেটি পেরি

ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্টের দ্বিতীয় প্রাক বিবাহ অনুষ্ঠান শুরু হয়েছে। বিশ্বের অন্যতম আলোচিত এই বিয়ের আয়োজনটি করা হয়েছে ইতালির এক এক বিলাসবহুল জাহাজে। ইতোমধ্যে সেখানে বিশ্বের বড় বড় শিল্পপতি থেকে শুরু করে, বলিউড তারকারা ভিড় জমিয়েছেন।

শোনা যাচ্ছে, অনন্ত-রাধিকার বিয়েতে মঞ্চ কাঁপাতে এবার পারফর্ম করছেন তারকা গায়িকা শাকিরা। এছাড়াও ডুয়া লিপা, এ আর রহমানেরও মঞ্চ মাতানোর কথা রয়েছে। শাকিরা-ডুয়া লিপার মত এবার এই বিয়ের আয়োজনে গান করবেন আমেরিকান পপ গায়িকা কেটি পেরি।

জানা গেছে, এই বিয়েতে কয়েক কোটি রুপির পারিশ্রমিকে আনা হচ্ছে কেটি পেরিকে। শাকিরা এসেছেন ১৫ কোটি রুপিতে। এর আগে জামনগরের পার্টিতে গান গেয়েছিলেন মার্কিন পপতারকা রিহানা। সেখানে তার পারিশ্রমিক ছিল ৫২ কোটি। এবার ইতালিতে পারফর্ম করতে কত পারিশ্রমিক নিচ্ছেন ব্যাকস্ট্রিট বয়েজ থেকে আসা কেটি পেরি?

ব্রিটিশ গণমাধ্যম সান এর খবরে বলা হয়েছে, আম্বানির প্রাক-বিবাহের এই অনুষ্ঠানে কান সাগরে ভাসমান ওই জাহাজে ৮০০ অতিথিকে আমন্ত্রণ জানানো হয়েছে। সেখানে ওই অতিথিদের জন্য পারফর্ম করবেন কেটি পেরি। সেখানে মাত্র ৫ ঘণ্টা সময় দেবেন কেটি। আর এতে এই শিল্পীর জন্য আম্বানিকে গুনতে হবে ৪২ কোটি রুপি।

জামনগরে ও ইউরোপে অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ আয়োজন নজর কেড়েছে বিশ্ববাসীর। ইতোমধ্যে তাদের বিয়ের কার্ড বেশ সাড়া জাগিয়েছে। এবার অতিথিদের সঙ্গে বিলাসবহুল ক্রুজে চড়ে প্রি-ওয়েডিং পার্ট টু সেলিব্রেট করবেন অনন্ত-রাধিকা। ইতালি থেকে ফ্রান্সের দক্ষিণ প্রান্ত, সমুদ্রপথে প্রায় সাড়ে ৪ হাজার কিলোমিটার পাড়ি দেবে বিলাসবহুল এই জাহাজটি।

Facebook Comments Box
advertisement

Posted ১২:১৯ অপরাহ্ণ | শনিবার, ০১ জুন ২০২৪

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar