সোমবার ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

মায়ের সঙ্গে বিচ্ছেদের জের : বাবার পদবি ডিলিট করছেন অ্যাঞ্জেলিনার মেয়ে

বিনোদন ডেস্ক:   |   রবিবার, ০২ জুন ২০২৪ | প্রিন্ট  

মায়ের সঙ্গে বিচ্ছেদের জের : বাবার পদবি ডিলিট করছেন অ্যাঞ্জেলিনার মেয়ে

একসময়ের হলিউড জুটি ব্রাড পিট ও অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি; এই দুই তারকা একসঙ্গে ধরা দিয়েছেন হলিউডের একাধিক সিনেমায়। কিন্তু চলচ্চিত্র জগতের বাইরে তাদের ব্যক্তিগত জীবনই এখন আলোচনার কেন্দ্র। অনেকদিন ধরেই তাদের বিচ্ছেদ নিয়ে কথা শোনা যাচ্ছিল। বিষয়টি আদালত পর্যন্ত গড়িয়েছে; অর্থাৎ সম্পর্কের শেষ প্রান্তে এখন এই বিখ্যাত জুটি।

সাধারণত কোনো জুটির বিচ্ছেদে তাদের সন্তানেরাও ভুক্তভোগী হয়। এর ব্যতিক্রম নন পিট-জোলি কন্যা শিলো নুভেলা পিট। বাবা-মা এর এই বিচ্ছেদের জেরে নিজের নাম থেকে ‘পিট’ পদবি তুলে ফেলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

বিবিসির খবরে বলা হয়েছে, শিলো পিট ইতোমধ্যে আমেরিকার লস এঞ্জেলস আদালতে নিজের নাম পরিবর্তন প্রসঙ্গে গত ২৭ মে একটি আবেদন জমা দিয়েছেন। অবশ্য শুধু শিলোই নয়, এর আগে তার ছোট বোন ভিভিয়েন একটি প্লেবিল প্রোগ্রামে অংশ নিতে বাবার পদবিটি বাদ দিয়েছিলেন।

পিট-জোলি কন্যা ১৮ বছর বয়সী শিলো একজন ভয়েস আর্টিস্ট। বিখ্যাত এনিমেটেড চলচ্চিত্র কুং ফু পান্ডা ৩ চলচ্চিত্রে তিনি ভয়েস আর্টিস্ট হিসেবে কাজ করেছেন। এর আগে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকেও নিজের নাম থেকে ‘পিট’ বাদ দিয়েছেন শিলো। তবে ভাইবোনদের মধ্যে শিলোই প্রথম, যিনি আইনিভাবে নাম পরিবর্তনের পথে হাঁটলেন।

উল্লেখ্য, ব্র্যাড এবং অ্যাঞ্জেলিনার ছয় সন্তানের নাম ম্যাডক্স, জাহারা, শিলোহ, প্যাক্স এবং যমজ নক্স ও ভিভিয়েন। তারা বর্তমানে জোলির অভিভাবকত্বে রয়েছে। ২০১৪ সালে বিয়ের পিঁড়িতে বসেন জোলি-পিট। তবে দুই বছরের দাম্পত্য জীবন পার করে আলাদা হয়ে যান। বর্তমানে তাদের বিচ্ছেদ ও সম্পত্তির বণ্টনের লড়াই আদালতে চলমান।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০৭ অপরাহ্ণ | রবিবার, ০২ জুন ২০২৪

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar