শুক্রবার ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কানাডায় এক ভারতীয় তরুণকে গুলি করে হত্যা

বিশ্ব ডেস্ক   |   সোমবার, ১০ জুন ২০২৪ | প্রিন্ট  

কানাডায় এক ভারতীয় তরুণকে গুলি করে হত্যা

যুবরাজ গোয়েল

কানাডার সারেতে ভারতীয় বংশোদ্ভূত এক তরুণকে গুলি করে হত্যা করা হয়েছে। ওই ব্যক্তির নাম যুবরাজ গোয়েল। শুক্রবার (৭ জুন) স্থানীয় সময় সকাল ৭টা ৪৬ মিনিটে নিজ বাড়িতে তাকে গুলি করে হত্যার খবর পান কানাডিয়ান পুলিশ। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে চারজনকে গ্রেফতার করা হয়েছে। ভারতের সংবাদমাধ্যম এনডিটিভি এ খবর জানিয়েছে।

স্থানীয় গ্লোবাল নিউজ জানিয়েছে, ব্রিটিশ কলাম্বিয়া প্রদেশের সারেতে ১৬৪ নং স্ট্রটের ৯০০ ব্লকে গুলি চালানোর খবর পান সারে পুলিশ। ঘটনাস্থলে পৌঁছে যুবরাজ গোয়েলকে মৃত অবস্থায় দেখতে পান পুলিশ কর্মকর্তারা। গ্রেফতার সন্দেহভাজন চারজনকে হেফাজতে নিয়েছে পুলিশ।

সন্দেহভাজন ২৩ বছর বয়সী মনভীর বাসরাম ও সারির হরকিরাত ঘুট্টি এবং ২০ বছর বয়সী সাহেব বসরা ও অন্টারিওর কেইলন ফ্রাঙ্কোইসের বিরুদ্ধে টার্গেট কিলিং ও ফার্স্ট ডিগ্রি হত্যার অভিযোগ আনা হয়েছে।

যুবরাজ গোয়েল ২০১৯ সালে পাঞ্জাবের লুধিয়ানা থেকে স্টুডেন্ট ভিসায় কানাডায় গিয়েছিলেন। সম্প্রতি তিনি কানাডিয়ান স্থায়ী বাসিন্দার (পিআর) মর্যাদা পেয়েছিলেন। সারেতেই একটি গাড়ির ডিলারশিপে সেলস এক্সিকিউটিভ হিসেবে কাজ করতেন ২৮ বছর বয়সী যুবরাজ। তার বাবা রাজেশ গয়াল জ্বালানি কাঠের ব্যবসা করেন। আর মা শকুন গয়াল একজন গৃহিনী।

গ্লোবাল নিউজ আরও জানিয়েছে, গুলি করে হত্যার কিছুক্ষণ আগে গোয়েল তার মায়ের সাথে ফোনে কথা বলেছিলেন।

রয়্যাল কানাডিয়ান পুলিশ জানিয়েছে, যুবরাজ গোয়েলের কোনও অপরাধমূলক রেকর্ড নেই বলে জানা গেছে। তার হত্যার উদ্দেশ্য তদন্ত করে দেখা হচ্ছে।

সার্জেন্ট টিমোথি পিয়ারোটি বলেছেন, ইন্টিগ্রেটেড হোমিসাইড ইনভেস্টিগেশন টিমকে (আইএইচআইটি) তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। ইন্টিগ্রেটেড ফরেনসিক আইডেন্টিফিকেশন সার্ভিস এবং ব্রিটিশ কলাম্বিয়ার কম্বাইন্ড ফোর্সেস স্পেশাল এনফোর্সমেন্ট ইউনিট তদন্তকারীদের সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করছে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৫৬ অপরাহ্ণ | সোমবার, ১০ জুন ২০২৪

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar