বৃহস্পতিবার ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শাকিরা-পিকের ১২ বছরের সম্পর্কের ইতি

স্পোর্টস ডেস্ক:   |   রবিবার, ০৫ জুন ২০২২ | প্রিন্ট  

শাকিরা-পিকের ১২ বছরের সম্পর্কের ইতি

অবশেষে গুঞ্জন সত্যি হলো। বিচ্ছেদ হলো বার্সেলোনা তারকা জেরার্ড পিকে ও পপ সম্রাজ্ঞী শাকিরার। দীর্ঘ ১২ বছর সম্পর্কের ইতি টানলেন তারা। অন্য আরেক নারীর সাথে জড়িয়ে পিকের ‘বিশ্বাসঘাতকতা’র জেরেই এমন ঘোষণা দিলেন শাকিরা।

আরেক নারীর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় শাকিরার কাছে পিকের ধরা পড়ার পরই চলতি সপ্তাহের শুরুর দিকেই গুঞ্জন ওঠে, বিচ্ছেদ ঘটতে যাচ্ছে তাদের। মার্কার খবরে বলা হয়, শাকিরার গণসংযোগ টিমের বিবৃতিতে সম্পর্কচ্ছেদের ঘোষণায় পিকের বিরুদ্ধে অভিযোগের ব্যাপারে কিছুই বলা হয়নি। এক যৌথ বিবৃতিতে সদ্য বিচ্ছেদের পথে হাঁটা এই তারকা জুটি জানান, আমরা আর একসঙ্গে থাকছি না। সন্তানরাই আমাদের অগ্রাধিকার। তাই আমাদের গোপনীয়তাকে সম্মান জানানোর জন্য সবার প্রতি অনুরোধ জানাচ্ছি।’

তবে ৩৫ বছর বয়সী জেরার্ড পিকের পক্ষ থেকে শাকিরার সঙ্গে বিশ্বাসঘাতকতার অভিযোগ ও সম্পর্কচ্ছেদের ব্যাপারে আনুষ্ঠানিক কিছু জানানো হয়নি। স্প্যানিশ একাধিক সংবাদমাধ্যম জানিয়েছে, ২০ বছর বয়সী এক নারীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় শাকিরার কাছে ধরা পড়েছেন পিকে। তারপর থেকে একা থাকছেন পিকে। তবে ওই নারীর পরিচয় এখনও প্রকাশ করা হয়নি।

সম্প্রতি শাকিরার ‘তে ফেলিসিতো’ নামে একটি গান রিলিজ পেয়েছে, যার লিরিকের পরতে পরতে পিকের প্রতি ক্ষোভ ঝেড়েছেন কলম্বিয়ান বংশোদ্ভূত এই গায়িকা। গানের লিরিকে বলা আছে, ‘আমি তোমাকে গড়তে গিয়ে নিজেকে ভেঙেছি। আমাকে সতর্ক করা হয়েছিল, কিন্তু মনোযোগ দিইনি তখন। এরপর আমি জানতে পারলাম যে তোমারটা (ভালোবাসা) মিথ্যা ছিল। আমি তোমাকে ভালোভাবেই জানি, আমি জানি তুমি মিথ্যাবাদী। তোমাকে অভিনন্দন জানাচ্ছি, সন্দেহ নেই তুমি ভালো অভিনেতা, আশা করছি তোমার অভিনয় চলতেই থাকবে, তোমাকে সেখানেই মানায়।’

দুটি সন্তান থাকলেও ১২ বছরের সম্পর্ককে কখনো বিয়েতে রূপ দেননি পিকে- শাকিরা। এর আগে দুজনই জানান, সন্তানদের জন্যেই তারা বিয়ে করেননি। ২০১০ ফিফা বিশ্বকাপে পরিচয় হয় তাদের। এরপর এক সঙ্গে কাটালেন ১২ বছর।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, সম্পর্ক ভেঙে যাওয়ায় বার্সেলোনায় আর থাকতে চাইছেন না শাকিরা। কারণ পিকে ছাড়া এখানে তেমন পরিচিত কেউ নেই তার। কাজেই সন্তানের নিয়ে অন্য কোথাও চলে যেতে চান তিনি। অন্যদিকে পিকে সন্তানদের বার্সেলোনাতেই রাখতে চান। সন্তানদের স্বার্থের বিষয়ে শাকিরার সঙ্গে ঐকমত্যে পৌঁছাতে পারেননি তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ১:২৪ অপরাহ্ণ | রবিবার, ০৫ জুন ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar