শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গোপন নথি টয়লেটে ফ্লাশ করতেন প্রেসিডেন্ট ট্রাম্প!

প্রতিদিন ডেস্ক   |   বুধবার, ১০ আগস্ট ২০২২ | প্রিন্ট  

গোপন নথি টয়লেটে ফ্লাশ করতেন প্রেসিডেন্ট ট্রাম্প!

ডোনাল্ড ট্রাম্প যখন হোয়াইট হাউসে ছিলেন, তখনকার সময়ের কিছু নতুন ছবি প্রকাশিত হয়েছে। ছবিগুলোতে দেখা যাচ্ছে, ট্রাম্প সম্ভবত কিছু গুরুত্বপূর্ণ অথবা গোপন নথিপত্র টয়লেটে ফ্লাশ করে দিয়েছেন। মঙ্গলবার (৯ আগস্ট) সিএনএন অনলাইনের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

সিএনএনের প্রতিবেদনে বলা হয়, নিউইয়র্ক টাইমস পত্রিকার প্রতিবেদক ম্যাগি হ্যাবারম্যান ওই ছবিগুলো তার নতুন বই ‘কনফিডেন্স ম্যান’-এ প্রকাশ করতে যাচ্ছেন।

ম্যাগি হ্যাবারম্যান গণমাধ্যমকে জানান, সদ্য প্রকাশিত ২টি ছবির একটি হোয়াইট হাউসের টয়লেট থেকে তোলা এবং আরেকটি বিদেশ সফরের সময় তোলা, যা হোয়াইট হাউস সূত্রে তিনি পেয়েছেন।

ছবিগুলো এর আগে স্থানীয় নিউজ ওয়েবসাইট ‘অ্যাক্সিওস’এ প্রকাশিত হয়েছিল।

এর আগে সিএনএনের বিভিন্ন প্রতিবেদনে বলা হয়েছিল, ট্রাম্প অনেক সময় অফিসিয়াল নথিপত্র পড়ার পর ছিঁড়ে ফেলতেন। তিনি হোয়াইট হাউসে থাকার সময়ও গুরুত্বপূর্ণ নথি টয়লেটে ফেলে ফ্লাশ করে দিতেন। টয়লেটের পাইপে সেসব কাগজ আটকে গেলে তিনি মিস্ত্রি ডেকে তা ঠিক করে নিতে বলতেন।

তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন ট্রাম্প। নিউজ ওয়েবসাইট অ্যাক্সিওস’এ পাঠানো বার্তায় তার মুখপাত্র বলেছেন, সেসব প্রতিবেদনে বাড়িয়ে বলা হয়েছে।

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার পাম বিচে সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ‘মার-আ-লাগো’ রিসোর্টে ৮ আগস্ট) তল্লাশি অভিযান চালিয়েছে কেন্দ্রীয় তদন্ত সংস্থার (এফবিআই) গোয়েন্দারা। এই তল্লাশি অভিযান ট্রাম্পের দাপ্তরিক কাগজপত্র ব্যবস্থাপনাসংক্রান্ত তদন্তের সঙ্গে সংশ্লিষ্ট বলে জানা গেছে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:২১ অপরাহ্ণ | বুধবার, ১০ আগস্ট ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar