রবিবার ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিউইয়র্ক মহানগর (দক্ষিণ) বিএনপির সভায় খালেদা জিয়ার রোগমুক্তি কামনা

নিজস্ব প্রতিনিধি   |   শনিবার, ২৭ আগস্ট ২০২২ | প্রিন্ট  

নিউইয়র্ক মহানগর (দক্ষিণ) বিএনপির সভায় খালেদা জিয়ার রোগমুক্তি কামনা

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের নিউইয়র্ক মহানগর (দক্ষিণ)’র কার্যকরী কমিটির প্রথম সভা ২৪ আগস্ট বুধবার জ্যাকসন হাইটসের ইটজি চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন নব নির্বাচিত আহ্বায়ক হাবিবুর রহমান সেলিম রেজা এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নব নির্বাচিত সদস্য সচিব মোহাম্মদ বদিউল আলম ও সহযোগিতায় ছিলেন যুগ্ম সদস্য সচিব ছাইদুর খান ডিউক।

অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলওয়াত করা হয়। এরপর রেজবুল কবিরের দোয়া পরিচালনার মাধ্যমে বহু দলীয় গণতন্ত্রের প্রবর্তক প্রয়াত প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রূহের মাগফেরাত কামনা করা হয়। তিন বারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি এবং আরাফাত রহমান কোকোর রূহের মাগফেরাত কামনার পাশাপাশি যারা বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনে শহীদ হয়েছেন তাদের আত্মারও মাগফেরাত কামনা করা হয়।
নতুন কমিটির নেতৃবৃন্দ তাদের বক্তব্যে নিজেদের পরিচয় তুলে ধরেন এবং ১ সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নিজস্ব মতামত উপস্থাপন করেন।

উল্লেখ্য, ৩৩ বছরের পুরনো যুক্তরাষ্ট্র বিএনপির সাংগঠনিক কাঠামোতে এবারই প্রথম নিউইয়র্ক মহানগরকে দুই ভাগে (উত্তর-দক্ষিণ) বিভক্ত করে দুটি কমিটির অনুমোদন দেয়া হয়েছে। এর ফলে নেতৃত্ব নিয়ে দীর্ঘদিনের কাড়াকাড়ির অবসান ঘটেছে বলে অনেকে মনে করছেন।

সভায় বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ সোহরাব হোসেন, যুগ্ম আহ্বায়ক এমলাক হোসাইন ফয়সাল, রুহুল আমিন নাসির, খলকুর রহমান, আলমগীর মৃধা, জিয়াউল হক মিশন, শাহাদাত হোসেন রাজু, কামাল উদ্দিন দিপু, মিসেস জোহরা, রেজবুল কবির, শেখ জহির, যুগ্ম সদস্য সচিব ছাইদুর খান ডিউক, নির্বাহী সদস্য আবু তাহের, অ্যাডভোকেট আরিফ চৌধুরী, গোলাম এন হায়দার মুকুট, একেএম আজিজুল বারী তিতাস, মোহাম্মদ সোলাইমান, কামাল হোসেন হাওলাদার, মোহাম্মদ আবদুল মান্নান হোসাইন, তরিকুল ইসলাম প্রিন্স, জামাল হোসেন, মো. মহসিন, নূরে আলম, আব্বাস উদ্দিন ফারদিন রনি, মিজানুর রহমান মিজান, মারুফ আহমেদ, হাসান আহমেদ, মো. হাসান।

শেষে অনুষ্ঠানের সভাপতি নয়া কমিটির আহ্বায়ক হাবিবুর রহমান সেলিম রেজা তার বক্তব্যে কমিটির গুরুত্ব তুলে ধরেন এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং জাতীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক সম্পাদক আনোয়ার হোসেন খোকনকে ধন্যবাদ ও তাদের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৩৫ অপরাহ্ণ | শনিবার, ২৭ আগস্ট ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar