শনিবার ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জনগণই ঠিক করবে খেলায় কে জিতবে আর কে হারবে : শাজাহান খান

প্রতিদিন ডেস্ক   |   শনিবার, ০৩ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট  

জনগণই ঠিক করবে খেলায় কে জিতবে আর কে হারবে : শাজাহান খান

আন্দোলনের নামে সন্ত্রাসী কার্যক্রম, মানুষ খুন আর জ্বালাও পোড়াও কর্মকাণ্ড ছেড়ে রাজনীতির মাঠে বিএনপিকে খেলার আহ্বান জানালেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান।

শনিবার (৩ সেপ্টেম্বর) সকালে মাদারীপুরের প্রশিসেস প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে খেলাধুলার প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের তিনি এই মন্তব্য করেন।

শাজাহান খান বলেন, বিএনপির তত্ত্বাবধায়ক সরকার আর কখনো এই দেশে হবে না। এই নিয়ে জনগণকে বিভ্রান্তি করে জ্বালাও পোড়াও খুনের আন্দোলন শুরু করছে। এসব বন্ধ করে রাজনীতির মাঠে খেলতে আসুন। আপনারাও মাঠে নামুন। আওয়ামী লীগও জনগণকে সাথে নিয়ে মাঠে নামবে। জনগণই ঠিক করবে খেলায় কে জিতবে আর কে হারবে। তিনি এসময় আরও বলেন, আপনারা আন্দোলনের নামে হত্যা খুন আর পুলিশের উপরে হামলা করলে পুলিশ বসে থাকবে না। তারা আপনাদের সন্ত্রাসী আন্দোলন প্রতিরোধ করবেই।

প্রশিসেস প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সেলিনা আখতারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট ওবায়দুর রহমান খান ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মাঈনুদ্দিনসহ অন্যরা।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩১ অপরাহ্ণ | শনিবার, ০৩ সেপ্টেম্বর ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar