শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কানাডায় শেখ হাসিনার জন্মদিন উদযাপন

কানাডা প্রতিনিধি   |   মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২ | প্রিন্ট  

কানাডায় শেখ হাসিনার জন্মদিন উদযাপন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন করেছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, কানাডা শাখা। এ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, কানাডা দোয়া মাহফিল ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করে।

২৮ সেপ্টেম্বর বিপুল উপস্থিতিতে স্থানীয় রেড হট তন্দুরিতে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের আহ্বায়ক সুকোমল রায় ও উপস্থাপনায় ছিলেন সদস্য তাজুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক এ, কে. এম আজম খান।

প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু সহ দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত পরিচালনা করেন অন্টারিও আওয়ামী লীগের নির্বাহী সদস্য জিয়াউল আহসান চৌধুরী।
বাংলাদেশে থেকে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ফজলুর রহমান বাবু ভার্চুয়ালি সংযুক্ত হয়ে বক্তব্য রাখেন।

বক্তব্য রাখেন কানাডা আওয়ামী লীগের সহ-সভাপতিবৃন্দ সৈয়দ আব্দুল গাফ্ফার, তফাজ্জল আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক নীরু চাকলাদার, সাংগঠনিক সম্পাদক মুর্শেদ আহমেদ মুক্তা, দপ্তর সম্পাদক শেখ জসিম উদ্দিন, সদস্যবৃন্দ জুটন তরফদার ও আব্দুল হামিদ।

অন্টারিও আওয়ামী লীগের সহ-সভাপতিবৃন্দ ফায়জুল করিম, নওশের আলী, সাধারণ সম্পাদক মাসুদ আলী লিটন, দপ্তর সম্পাদক খালেদ শামীম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুষফিকুর রহমান আকন্দ, মহিলা বিষয়ক সম্পাদিকা হাসমত আরা চৌধুরী ও সদস্য নিতাই দেবনাথ। বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ড. মোঃ হুমায়ুন কবির ও সহ-সভাপতি এ এম এম তোহা, ছাত্রলীগ নেতা ওবায়দুর রহমান, শাকিল আহমেদ ও সাবেক ছাত্রনেতা মনিরুজ্জমান মনির, সংগঠনের যুগ্ম-সচিব মনিরুল ইসলাম তারেক, সদস্য সেলিনা পারভীন রিনি ঝিনি, সিদ্ধার্থ সাহা।

আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি তাওহীদ খান আশিক, মোঃ সাকিব, আল রাফি, রিশাদ আসলাম, তৌহিদুর রহমান খান, নিলয় পন্ডিত, ড. জান্নাতুল ফেরদৌস, বাপ্পী, মোঃ সোহাগ হোসেন, ইমরুল কায়েস, সোহেল আহমেদ।

বক্তব্য পর্বের শেষে সকলে মিলে কেক কেটে জন্মদিনের উৎসবে মেতে উঠেন। পরিশেষে সভাপতি উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে ও নৈশ ভোজের আহ্বান করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

Facebook Comments Box
advertisement

Posted ১২:২২ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar