রবিবার ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নিউইয়র্কে ‘ঢালিউড ফিল্ম এ্যান্ড মিউজিক এওয়ার্ড’ ১৬ অক্টোবর

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৫ অক্টোবর ২০২২ | প্রিন্ট  

নিউইয়র্কে ‘ঢালিউড ফিল্ম এ্যান্ড মিউজিক এওয়ার্ড’ ১৬ অক্টোবর

বলিউড অভিনেত্রী নারগিস ফাকরিসহ বাংলাদেশের সেরা ১৯ অভিনেতা-অভিনেত্রীর অংশগ্রহণে ‘ঢালিউড ফিল্ম এ্যান্ড মিউজিক এওয়ার্ড’র ২০তম আসর বসবে নিউইয়র্কে ১৬ অক্টোবর। ৪ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যায় নিউইয়র্কে ‘মীট দ্য প্রেস’ অনুষ্ঠানে শো টাইম মিউজিক’র কর্ণধার আলমগীর খান আলম আরো জানান, গত ১৯ বছরের পথ পরিক্রমায় বিংশতিতম আসরও জমজমাট করতে সকল প্রস্তুতি প্রায় সম্পন্ন। এক্ষেত্রে আগের মত এবারও আমি গণমাধ্যমের সর্বাত্মক সহায়তা পাবো বলে আশা করছি।

Dalliwood show-2 (nargis Fakhri)

নিউইয়র্কে ২০তম ঢালিউড মিউজিক এওয়ার্ড’র চমক নারগিস ফাকরি। ছবি-বাংলাদেশ প্রতিদিন।

মীট দ্য প্রেস অনুষ্ঠানের মঞ্চে উপবেশনকারি অনুষ্ঠানের টাইটেল স্পন্সর ‘গোল্ডেন এ্যাজ হোমকেয়ার’র সিইও শাহনেওয়াজ এবং মেগা হোম রিয়েল্টির মইনুল ইসলামও প্রবাসীদের অঅন্তরিক সহায়তা চেয়েছেন বহুজাতিক এ সমাজে বাঙালি সংস্কৃতি জাগ্রত রাখার অভিপ্রায়ে আসন্ন মিউজিক এওয়ার্ডকে সফল করতে।

আলমগীর খান আলম বলেন, সামনের বছর থেকে সিনেমা, টিভি এবং মঞ্চের অভিনেতা-অভিনেত্রীর পাশাপাশি চলচ্চিত্র-বিনোদন সাংবাদিকতার জন্যেও এওয়ার্ড প্রদান করা হবে। ১৬ অক্টোবর রবিবার সন্ধ্যা ৬টার মধ্যে কুইন্সে আমাজুরা অডিটরিয়ামে মিউজিক এওয়ার্ড শুরু হবে বলে জানান আলমগীর খান। তিনি আরো জানান, টিকিটের মূল্য ৫০, ১০০ এবং ১৫০ ডলার করে। প্লাটিনাম স্পন্সর হচ্ছে ‘ওয়াশিংটন ইউনিভার্সিটি অব সায়েন্স এ্যান্ড টেকনোলজি’। এছাড়াও গ্র্যান্ড স্পন্সর হিসেবে রয়েছে ‘উৎসব ডটকম।’

Facebook Comments Box
advertisement

Posted ১২:২৯ অপরাহ্ণ | বুধবার, ০৫ অক্টোবর ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar