সোমবার ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ক্রিকেটার আল আমিনের সঙ্গে সংসার করতে চান ইসরাত!

স্পোর্টস ডেস্ক:   |   রবিবার, ১৬ অক্টোবর ২০২২ | প্রিন্ট  

ক্রিকেটার আল আমিনের সঙ্গে সংসার করতে চান ইসরাত!

বিচ্ছেদ নয়, দুই সন্তান নিয়ে ক্রিকেটার আল আমিনের সঙ্গে সংসার করতে চান বলে জানিয়েছেন তার স্ত্রী ইসরাত জাহান। রবিবার (১৬ অক্টোবর) দুই সন্তানকে নিয়ে ঢাকার আদালতে উপস্থিত হন তিনি। এসময় ইসরাত এ কথা বলেন।

এদিন একসঙ্গে বসবাসের অধিকার, মাসিক ভরণপোষণ ও সন্তানদের খরচের দাবিতে ক্রিকেটার আল আমিন হোসেনের বিরুদ্ধে ইসরাতের করা মামলার জবাব শুনানির জন্য ধার্য ছিল।

এজন্য ক্রিকেটার আল আমিন ঢাকার অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. তোফাজ্জল হোসেনের আদালতে উপস্থিত হন। তিনি আইনজীবীর মাধ্যমে আদালতে সময়ের আবেদন করেন। অন্যদিকে ইসরাত জাহান জবাব শুনানিতে আদালতে হাজিরা দেন।

ইসরাত জাহানের আইনজীবী শামসুজ্জামান বিষয়টি জানিয়েছেন।

গত বুধবার (১২ অক্টোবর) আল আমিনের লিখিত জবাব দাখিলের ওপর শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু আল আমিন আদালতে উপস্থিত না হওয়ায় তার আইনজীবী সময়ের আবেদন দাখিল করেন। অন্যদিকে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন করেন ইসরাত। আদালত আল আমিনের সময়ের আবেদন না মঞ্জুর করে এক ঘণ্টা পর শুনানি করতে বলেন আইনজীবীকে। কিন্তু আল আমিন উপস্থিত না হওয়ায় ১৬ অক্টোবর জবাব শুনানির জন্য দিন ধার্য করা হয়।

এর আগে ৬ অক্টোবর একই আদালতে আল আমিন স্ত্রী ইসরাত জাহানকে তালাক দিয়েছেন বলে লিখিত জবাব দাখিল করেন। বৈবাহিক সম্পর্কের তিক্ততা বৃদ্ধি পাওয়ায় স্ত্রী ইসরাত জাহানকে তালাক দিয়েছেন বলে লিখিত জবাবে উল্লেখ করেন তিনি। তবে বকেয়া দেন-মোহর ও ইদ্দতকালীন ভরণপোষণ দেওয়ার বিষয়টি সাত পাতার লিখিত জবাবে উল্লেখ করেন তিনি।

গত ৭ সেপ্টেম্বর আদালতে আল আমিনের স্ত্রী ইসরাত জাহান মামলাটি দায়ের করেন। শুনানি শেষে আদালত মামলাটি আমলে নেন। গত ২৭ সেপ্টেম্বর আল আমিন আদালতে উপস্থিত হন। এরপর আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিন চেয়ে আবেদন করেন। শুনানি শেষে আদালত ৬ অক্টোবর পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন।

Facebook Comments Box
advertisement

Posted ৪:২০ অপরাহ্ণ | রবিবার, ১৬ অক্টোবর ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar