বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি মানুষ জড়ো করার প্রতিযোগিতায় লিপ্ত নয় : রিজভী

প্রতিদিন ডেস্ক   |   সোমবার, ১৭ অক্টোবর ২০২২ | প্রিন্ট  

বিএনপি মানুষ জড়ো করার প্রতিযোগিতায় লিপ্ত নয় : রিজভী

বিএনপি মানুষ জড়ো করার প্রতিযোগিতায় লিপ্ত নয় বলে মন্তব্য করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেছেন, বিএনপির এই গণসমাবেশ জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠা ও স্বাভাবিক জীবনের গ্যারান্টির জন্য। যা আপনারা (আওয়ামী লীগ) কেড়ে নিয়েছেন। আপনাদের দুঃশাসনে দেয়ালে পিঠ ঠেকে সারা দেশের মানুষ এখন রাজপথে নেমে এসেছে।

সোমবার (১৭ অক্টোবর) নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

হামলা মামলা করে জনস্রোত ঠেকানো যাবে না উল্লেখ করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব আরও বলেন, সমাবেশ পণ্ড করতে আপনারা (আওয়ামী লীগ) রাস্তায় যানবাহন বন্ধ করে দিচ্ছেন, পথে পথে বাধা দিচ্ছেন। হামলা-মামলা করে গ্রেপ্তার করছেন। তারপরও বিএনপির গণসমাবেশমুখী কাফেলা দিন দিন বেড়েই চলেছে। দিন রাত হেঁটে কিংবা ভ্যানে-ট্রলারে করে এসে সমাবেশে জড়ো হচ্ছেন হাজারো মানুষ।

রিজভী বলেন, আপনারা (আওয়ামী লীগ) যদি ব্যাপক লোক সমাগম করতে পারেন তাহলে নিশি রাতে ভোট ডাকাতি কিংবা প্রতিদ্বন্দ্বিতাহীন ভোট করতে হয় কেন? ভোটের দুই তিন মাস আগে থেকে বিএনপির লাখ লাখ নেতা-কর্মীর নামে মিথ্যা মামলা দায়ের, গ্রেপ্তার, গুম ও ক্রসফায়ারের আশ্রয় নেন কেন?

বিএনপির এই নেতার দাবি, পৃথিবীতে হাছান মাহমুদ একমাত্র তথ্যমন্ত্রী যিনি সঠিক তথ্যকে টিনের বাক্সে তালা দিয়ে অসত্য তথ্য সম্প্রচার করেন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫৬ অপরাহ্ণ | সোমবার, ১৭ অক্টোবর ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar