রবিবার ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিউইয়র্ক মহানগর (দক্ষিণ) বিএনপির বর্ধিত সভায় ঐক্যের আহবান

যুক্তরাষ্ট্র প্রতিনিধি   |   রবিবার, ২৩ অক্টোবর ২০২২ | প্রিন্ট  

নিউইয়র্ক মহানগর (দক্ষিণ) বিএনপির বর্ধিত সভায় ঐক্যের আহবান

নিউইয়র্ক মহানগর (দক্ষিণ) বিএনপির কার্যকরী কমিটির এক বর্ধিত সভা ২১ অক্টোবর শুক্রবার বিকেল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত ভার্চুয়ালে অনুষ্ঠিত হয়। এ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের আহ্বায়ক সাবেক ছাত্রনেতা হাবিবুর রহমান সেলিম রেজা এবং সঞ্চালনা করেন সদস্য সচিব মো. বদিউল আলম।

সভায় প্রধান অতিথি ছিলেন আফ্রিকা, উত্তর- দক্ষিণ আমেরিকার সাংগঠনিক সমন্বয়ক এবং বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন খোকন। বক্তব্যে তিনি বলেন, আপনারা প্রবাসে অনেক ত্যাগ শিকার করে যেভাবে দলকে সুসংগঠিত করে স্বৈরাচারের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাচ্ছেন তা দল ও দেশ সবসময় স্মরণ রাখবে। প্রধান অতিথি তার বক্তব্যে সকল সদস্যের উদ্দেশ্যে আরও বলেন, এভাবেই দলকে আরও কীভাবে শক্তিশালী করা যায় সে লক্ষ্যে সকল বরো কমিটি এবং বিভিন্ন উপ-কমিটি গঠন করতে হবে।

অংশগ্রহণকারীরা কমিটির বিগত দিনের কার্যক্রম তুলে ধরেন এবং ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে বক্তব্য রাখেন। এরা ছিলেন সিনিয়র যুগ্ন-আহবায়ক মো. সোহরাব হোসেন, যুগ্ন-আহবায়কবৃন্দের মধ্যে এমলাক হোসেন ফয়সাল, রুহুল আমিন নাসির, খলকুর রহমান, আলমগীর হোসেন মৃধা, জিয়াউল হক মিশন, নাসির উদ্দীন, শাহাদাত হোসেন রাজু, মো. রিপন মিয়া, কামাল উদ্দীন দীপু, জোহরা বেগম, রেজবুল কবির, শেখ জহির, যুগ্ন সদস্য সচিব ছাইদুর খান ডিউক। সদস্যবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন এ্যাডভোকেট আরিফ চৌধুরী, একেএম আজিজুল বারী তিতাশ, কৃষিবিদ মো. সোলায়মান, জামালুর রহমান চৌধুরী, কামাল হোসেন হাওলাদার, আব্দুল মান্নান হোসাইন, সাখাওয়াত আজাদ, তরিকুল ইসলাম প্রিন্স, সুলতান আহমেদ ভূইয়া, জামাল হোসেন, নূর এ আলম, আব্বাস উদ্দীন, ফারদিন রনি, মারুফ আহমেদ, হাসান আহমেদ, মোঃ হাসান প্রমুখ।

সভার সভাপতি সকলকে ধন্যবাদ জানিয়ে আগামী ৭ নভেম্বর ‘বিপ্লব ও সংহতি দিবস’ উদযাপন করার লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৪৬ অপরাহ্ণ | রবিবার, ২৩ অক্টোবর ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar