মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুই সুন্দরীর পরস্পরকে বিয়ে

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৩ নভেম্বর ২০২২ | প্রিন্ট  

দুই সুন্দরীর পরস্পরকে বিয়ে

দুই সুন্দরী পরস্পরকে বিয়ের খবর দিলেন ইন্সটগ্রামে। ছবি-সংগ্রহ।

মিস আর্জেন্টিনা এবং মিস পর্টোরিকো পরস্পরকে বিয়ের তথ্য প্রকাশ করে সমকামি জগতে আলোড়ন সৃষ্টি করেছেন। ২৮ অক্টোবর তারা বিবাহ-বন্ধনে আবদ্ধ হয়েছেন বলে ২ নভেম্বর তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান দিয়েছেন।

আন্তর্জাতিকভাবে সুন্দরীর খেতাবপ্রাপ্ত এই দুই যুবতী দীর্ঘদিন থেকেই পরস্পরের সান্নিধ্যে ছিলেন। এক পর্যায়ে সেই সম্পর্ককে আনুষ্ঠানিকতা প্রদান করেছেন। মিস আর্জেন্টিনা মারিয়ানা ভেরিলা এবং মিস পর্টোরিকো ফাবিয়োলা ভেলেন্টিন যৌথভাবে নিজের ইন্সটগ্রামে স্প্যানিশ ভাষায় লিখেছেন, ‘আমাদের এই মধুর সম্পর্ককে গোপন রাখার সিদ্ধান্তের পর সকলের জন্যে বিশেষ একটি দিনের দরজা খুলে দিতে এই ঘোষণা দিলাম। সেখানে তারা রোমান্টিক মুহূর্তের বেশ কিছু ছবির পোস্টিংও দিয়েছেন। ভিডিওতে দেখা যায় সমুদ্র সৈকতের লীলাভ’মিতে একটি কক্ষে লাল গোলাপে সাজানো বিছানা এবং গোলাপে লেখা ‘আমি তোমাকে ভালবাসী’। কক্ষটিকে মোমবাতি এবং লালের সমাহার ঘটানো হয়েছে।

বাসর রাতের চেয়ে মধুর স্মৃতিতে আবদ্ধ একটি পরিবেশ বিরাজ করছে সেখানে। স্বর্নালী বেলুনে একটি দরজায় লেখা হয়েছে, ‘আমাকে বিয়ে করবে?’। পর্টোরিকোর সান জুয়ান কোর্ট হাউজের সামনে পরস্পরের হাত ধরা অবস্থায় চুমু খাওয়ার ভিডিও রয়েছে। অর্থাৎ সেখানেই তারা বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন। জানা গেছে, দু’বছর আগে তারা মিলিত হন ‘মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনাল সুন্দরী’ প্রতিযোগিতায়। ভেরিলা (২৬) হয়েছিলেন ২০১৯ সালের ‘মিস ইউনিভার্স আর্জেন্টিনা’ এবং পরের বছর সেরা ১০ সুযন্দরীর মুকুট জয় করেছিলেন ‘মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনালের। ভেলেন্টিন (২২) ২০১৯ সালেল ‘মিস ইউনিভার্স পর্টোরিকো’ প্রতিযোগিতায় সেরা ৩ জনের একজন হয়েছিলেন। পরের বছর ‘মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনাল সুন্দরী’ প্রতিযোগিতায় সেরা ১০ জনের একজন ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৩ নভেম্বর ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar