রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিচারপতি মানিকের ওপর হামলার নিন্দা

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৫ নভেম্বর ২০২২ | প্রিন্ট  

বিচারপতি মানিকের ওপর হামলার নিন্দা

সুপ্রিম কোর্টের অবসরপ্রাপ্ত বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিকের ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি, নিউইয়র্ক চ্যাপ্টারের নেতৃবৃন্দ। ৪ নভেম্বর প্রদত্ত এক যুক্ত বিবৃতিতে নেতৃবৃন্দ জানান, স্বাধীনতা বিরোধী বিএনপি-জামাত চক্র সারা বাংলাদেশে বিশৃঙ্খলা সৃষ্টি জন্য বিভিন্ন ষড়যন্ত্র করছে, সেই ষড়যন্ত্রের অংশই বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিকের উপর এই হামলা।

স্বাধীনতা বিরোধী অপশক্তির দোসর এই বিএনপি-জামাত রাজনৈতিক মাঠে দেউলিয়া হয়ে এখন সন্ত্রাসী হামলার পথ বেছে নিয়েছে। দেশের জনগণকে জিম্মি করে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে বিএনপি রাজনৈতিক ফায়দা লুটের অপচেষ্টা করছে। বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিকের ওপর অতর্কিত হামলাকারী বিএনপি-জামাতের সন্ত্রাসীদেরকে চিহ্নিত করে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। উল্লেখ্য, ২ নভেম্বর বুধবার নয়া পল্টন এলাকা দিয়ে গাড়ি নিয়ে যাওয়ার সময় হামলার মুখে পড়েন বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক।

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি, নিউইয়র্ক চ্যাপ্টারের পক্ষে এই বিবৃতিতে স্বাক্ষর করেন সভাপতি ফাহিম রেজা নুর, সাধারণ সম্পাদক স্বীকৃতি বড়ুয়া, প্রধান উপদেষ্টা ডঃ নুরুন নবী, উপদেষ্টা মন্ডলীর সদস্য সৈয়দ মোহাম্মদ উল্লাহ, বেলাল বেগ, কবির আনোয়ার, মোরশেদ আলম, সউদ চৌধুরী, কৌশিক আহমেদ, তাজুল ইমাম, গোলাম মোস্তফা খান মিরাজ, শীতাংশু গুহ, নিনি ওয়াহেদ, হাসান আল আব্দুল্লাহ ও ফজলুর রহমান, সহ-সভাপতি নাজনিন সিমন ও মনির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক রওশন আরা নিপা, সহ সাধারণ সম্পাদক শুভ রায় ও আহনাফ আলম, সাংগঠনিক সম্পাদক গোপাল স্যানাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইসমাইল হোসেন স্বপন, সাংস্কৃতিক সম্পাদক সেমন্তী ওয়াহেদ, সদস্য জাকিয়া ফাহিম, ওবায়দুল্লাহ মামুন, ওমর ফারুক খসরু, ডানা ইসলাম ও তোফাজ্জল লিটন।

Facebook Comments Box
advertisement

Posted ৭:০২ অপরাহ্ণ | শনিবার, ০৫ নভেম্বর ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar