বুধবার ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় বিএনপির গণসমাবেশে জনস্রোত

প্রতিদিন ডেস্ক   |   শনিবার, ২৬ নভেম্বর ২০২২ | প্রিন্ট  

কুমিল্লায় বিএনপির গণসমাবেশে জনস্রোত

কুমিল্লায় বিএনপির বিভাগীয় গণসমাবেশের জনতার ঢল নেমেছে। শহরের টাউন হল মাঠে দুপুর ১২টায় এ সমাবেশ শুরু হয়। সমাবেশ সামনে রেখে শনিবার (২৬ নভেম্বর) সকাল থেকেই কুমিল্লা নগরীর প্রতিটি সড়কে বিএনপি নেতাকর্মীরা অবস্থান নিয়েছে। ইতোমধ্যে কয়েক লাখ নেতাকর্মী সমাবেশস্থলে এসে উপস্থিত হয়েছেন।

শনিবার (২৬ নভেম্বর) সকালে কুমিল্লা টমসম ব্রিজ থেকে সমাবেশস্থল টাউন হল মাঠ পর্যন্ত ২ কিলোমিটার লম্বা এক মিছিল দেখা যায়। মিছিলে কুমিল্লার দক্ষিণ জেলার বিভিন্ন উপজেলা থেকে আসা নেতাকর্মীরা অংশ নেন।

মনোহরগঞ্জ থেকে আসা বিএনপির কর্মী জাহাঙ্গীর আলম বলেন, ভোট চোর সরকারের পতনের জন্য আমরা মাঠে নেমেছি, পতন না করে ঘরে ফিরে যাব না।

লাকসাম থেকে আসা শ্রমিক দলের এক নেতা বলেন, কুমিল্লায় বিএনপি নেতাকর্মীদের যে ঢল নেমেছে, এই ঢল সরকারের মাথা খারাপ করে দেবে। আমরা আমাদের দাবি আদায় করেই ছাড়ব।

প্রসঙ্গত, নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতা-কর্মীদের মৃত্যুর প্রতিবাদ এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি।

চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল, ফরিদপুর, সিলেটের পর আজ শনিবার (২৬ নভেম্বর) কুমিল্লায় গণসমাবেশ করবে দলটি। কুমিল্লা টাউন হল মাঠে সমাবেশের আয়োজন চলছে। গণসমাবেশের আগের দিনই নেতাকর্মীদের ঢল নেমেছে কুমিল্লা টাউন হল মাঠে। এটি বিএনপির অষ্টম বিভাগীয় গণসমাবেশ। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

Facebook Comments Box
advertisement

Posted ১২:২৫ অপরাহ্ণ | শনিবার, ২৬ নভেম্বর ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar