বুধবার ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘হৃদয়ে নারায়ণগঞ্জ’র থ্যাঙ্কসগিভিং পার্টি

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট  

‘হৃদয়ে নারায়ণগঞ্জ’র থ্যাঙ্কসগিভিং পার্টি

কর্মকর্তাগণকে পাশে নিয়ে টার্কি ভোজনের উদ্বোধন করেন প্রধান অতিথি গিয়াস আহমেদ। ছবি-বাংলাদেশ প্রতিদিন।

‘হৃদয়ে নারায়ণগঞ্জ ইউএসএ ইনকর’র উদ্যোগে বর্ণিল আয়োজনে ২৬ নভেম্বর শনিবার নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসের নবান্ন পার্টি হলে থ্যাঙ্কসগীভিং ডে পার্টি অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেবিবিএ’র প্রেসিডেন্ট এবং হোমকেয়ার এক্সিকিউটিভ গিয়াস আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা সমিতির সাবেক সভাপতি ও উপদেষ্টা শামসুল আলম লিটন, সারোয়ার খান বাবু, গোলাম হায়দার মুকুক, সাপ্তাহিক প্রবাস সম্পাদক মো: সাঈদ, ইঞ্জিনিয়ার নূরুল হক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ‘হৃদয়ে নারায়ণগঞ্জ ইউএসএ’র প্রেসিডেন্ট অধ্যাপক রফিকুল ইসলাম। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান। পুরো অনুষ্ঠান জুড়েই ছিল আনন্দের আমেজ। প্রবাসী নারায়ণগঞ্জবাসী ছাড়াও কমিউনিটি এ্যাক্টিভিস্ট, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণী-পেশার বিপুলসংখ্যক প্রবাসী অনুষ্ঠানে ছিলেন।

প্রধান অতিথি গিয়াস আহমেদ তার বক্তব্যে এ ধরণের আয়োজনকে স্বাগত জানিয়ে বলেন, এটি আমাদের একত্রিত হবার সুযোগ করে দিয়েছে বছর জুড়ে সকল প্রাপ্তির জন্য সৃষ্টিকর্তা, পরিবার, বন্ধু-সুহৃদদের প্রতি ধন্যবাদ জ্ঞাপনের জন্যে। তিনি আরো বলেন, আমি শুনে আনন্দিত যে হৃদয়ে নারায়ণগঞ্জ ইনক এরই মধ্যে ১০০টি কবর ক্রয় করেছে। এ জন্য আমি সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক, উপদেষ্টা মন্ডলীসহ কার্যকরি পরিষদের সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। গিয়াস আহমেদ আরো বলেন, এটি একটি মহৎ উদ্যোগ যা সকলের জন্য অনুকরণীয়। আমিও এই মহৎ কাজের অংশিদার হতে চাই। আমি নিজে ২টি কবর কেনার অর্থ সংগঠনকে অনুদান হিসেবে দিতে চাই।
নারায়ণগজ্ঞ জেলা সমিতির সাবেক সভাপতি ও উপদেষ্টা শামসুল আলম লিটন তার বক্তব্যে বলেন, নারায়ণগঞ্জকে আমি সব সময়ই হৃদয়ে লালন করি, তাই আমি সব সময়ই হৃদয়ে নারায়ণগঞ্জ সংগঠনের সাথে থাকার ইচ্ছা পোষণ করি। নারায়ণগঞ্জ জেলা সমিতির সভাপতি থাকাকালীন আমি যেভাবে প্রবাসী নারায়ণগঞ্জবাসীর সাথে ছিলাম, এখনো আছি, সেইভাবে হৃদয়ে নারায়ণগঞ্জ সংগঠনের সেবামূলক কাজের সাথেও সার্বিক সহযোগিতা করার ইচ্ছা রাখি।

এরই মধ্যে আমি আমার সামর্থ অনুসারে সংগঠনকে একটি কবর কেনার অনুদান প্রদান করতে পেরে আনন্দিত। সভাপতি অধ্যাপক রফিকুল ইসলাম তার সমাপনি বক্তব্যে বলেন, আপনারা জেনে খুশি হবেন যে, আমাদের কার্যকরী পরিষদের সদস্য তাপস সাহা হিন্দু ধর্মাবলম্বী হয়েও আমাদের মুসিলম সম্প্রদায়ের কবরস্থানের জন্য ২টি কবরের টাকা অনুদান হিসেবে দিয়েছে। যা সত্যিই প্রশংসাযোগ্য। আমি তার এই অনুদানের জন্য হৃদয়ে নারায়ণগজ্ঞ সংগঠনের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। সেই সাথে আহ্বান রাখবো সকল নারায়ণঞ্জ বাসীকে পাশে থেকে আমাদের হাতকে শক্তিশালী করার জন্য।

সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান তার বক্তব্যে ক্রয়কৃত ১০০ কবরের নকশা সকলের উদ্দেশ্যে উপস্থাপন করেন। এই কাজে এগিয়ে আসা সকলকে ধন্যবাদ জানান। আরো বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি আতিকুর রহমান, হাবিবুর রহমান, তাপস সাহা, কামাল হোসেন টিটু, হুমায়ুন কবির তুহিন প্রমুখ।

মঞ্চে আনুষ্ঠানিকভাবে ৩টি রোস্ট করা বড় টার্কি কেটে খাবারের জন্যে উন্মুক্ত করে দেয়া হয়। ম্যাশপটেটু, ব্ল্যাক বিনসসহ নানা আয়োজনে সাজানো টার্কি, ব্রেড, এপিটাইজার ছাড়াও ছিল হরেক রকমের মজাদার খাবার। পাশাপাশি চলে প্রবাসী শিল্পীদের পরিবেশনায় সঙ্গীতানুষ্ঠান।

Facebook Comments Box
advertisement

Posted ১২:০৬ অপরাহ্ণ | শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar