সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জাতীয় প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি ও সেক্রেটারিকে আমেরিকা প্রবাসীদের ফুলেল শুভেচ্ছা

প্রতিদিন ডেস্ক   |   মঙ্গলবার, ০৩ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট  

জাতীয় প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি ও সেক্রেটারিকে আমেরিকা প্রবাসীদের ফুলেল শুভেচ্ছা

জাতীয় প্রেসক্লাবের সভাপতি হিসেবে পুনরায় বিজয়ী হওয়ায় ফরিদা ইয়াসমিনকে যুক্তরাষ্ট্র প্রবাসীদের পক্ষে ২ জানুয়ারি ফুলেল শুভেচ্ছা জানানো হয়। প্রবাসের সংবাদকর্মী, বীর মুক্তিযোদ্ধা, মার্কিন প্রশাসনে নির্বাচিত জনপ্রতিনিধি, কম্যুনিটি এ্যাক্টিভিস্ট, সমাজ-সংগঠকরা ঢাকায় প্রেসক্লাবের সভাপতির কক্ষে এই অভিনন্দন-শুভেচ্ছা জ্ঞাপন করেন। এ সময় ইতিহাস রচনা করে টানা দুই টার্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনের পর সভাপতি হিসেবেও দ্বিতীয় মেয়াদে বিজয়ী হলেন। আর এটি সম্ভব হয়েছে সর্বস্তরের সাংবাদিক-সংবাদকর্মীদের অকুণ্ঠ সমর্থনের ফলে-এমন অভিমত পোষণ করে ফরিদা ইয়াসমিন বলেন, বাংলাদেশের সামগ্রিক উন্নয়ন অভিযাত্রায় প্রবাসীদের ভ’মিকা অনস্বীকার্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারও সবচেয়ে বেশী আন্তরিক প্রবাসীদের ব্যাপারে। সে ব্যাপারটি বিবেচনায় রেখে সকলে যেন বৈধ চ্যানেলে রেমিট্যান্স পাঠান এটি হচ্ছে আমার অনুরোধ প্রবাসীদের প্রতি।

Floral greeting to Press club General Secretary Shyamol Dutta

ফরিদা ইয়াসমিন উল্লেখ করেন, বিজয়ের এই ধারা অব্যাহত রেখে সামনের জাতীয় নির্বাচনেও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত শেখ হাসিনার নেতৃত্বাধীন সকল প্রাথীকে বিজয় দিতে ঐক্যবদ্ধ থাকতে হবে। এর আগে ক্লাবের লবিতে নবনির্বাচিত সাধারণ সম্পাদক শ্যামল দত্তকেও প্রবাসের নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান।

উভয় পর্বে ছিলেন নিউহ্যামশায়ার স্টেট রিপ্রেজেনটেটিভ আবুল খান, আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের সাবেক সভাপতি এবং যুক্তরাষ্ট্র সেক্টর কমান্ডারস ফোরামের সভাপতি বীর মুক্তিযোদ্ধা লাবলু আনসার, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যুক্তরাষ্ট্র শাখার সাধারণ সম্পাদক আব্দুল কাদের মিয়া, ফোবানার সাবেক চেয়ারম্যান জাকারিয়া চৌধুরী, বাংলা ভাষা ও সংস্কৃতির অন্যতম পৃষ্টপোষক গোলাম ফারুক ভূইয়া , লেখক-সাংবাদিক শিব্বির আহমেদ, বিশ্ববাংলা টোয়েন্টিফোর টিভির সিইও এবং যুক্তরাষ্ট্র সেক্টর কমান্ডারস ফোরামের যুগ্ম সম্পাদক আলিম খান আকাশ, ডেইলি কান্ট্রির সম্পাদক হেমায়েত হোসেন প্রমুখ।

উল্লেখ্য, দু’বছর মেয়াদের কার্যকরী কমিটির এ নির্বাচন হয় ৩১ ডিসেম্বর।

Facebook Comments Box
advertisement

Posted ১২:১৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৩ জানুয়ারি ২০২৩

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar