শনিবার ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

গোল করে পেলেকে স্মরণ করলেন রদ্রিগো

স্পোর্টস ডেস্ক:   |   বুধবার, ০৪ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট  

গোল করে পেলেকে স্মরণ করলেন রদ্রিগো

স্প্যানিশ ফুটবলে চতুর্থ স্তরের দল কাসেরেনোকে হারিয়ে কোপা দেল রে’র শেষ ষোলোতে নাম লেখাল রিয়াল মাদ্রিদ। দলের হয়ে একমাত্র গোলটি করে ফুটবলের রাজা পেলেকে স্মরণ করলেন ব্রাজিলিয়ান তরুণ রদ্রিগো সিলভা।

মঙ্গলবার রাতে কোপা দেল রে’র শেষ বত্রিশে প্রিন্সিপাল ফিলিপে স্টেডিয়ামে সিপি কাসেরেইনিয়োকে ১-০ ব্যবধানে হারায় রিয়াল।

ঘরের মাঠে শুরু থেকেই দারুণ লড়াই করে কাসেরেইনিয়ো। নবম মিনিটেই এগিয়ে যেতে পারতো দলটি। তবে মেরেসিয়ানোর বক্স থেকে নেওয়া শট ঠেকিয়ে দেন সেবায়োস। ৩২তম মিনিটে ডান দিক দিয়ে আক্রমণে উঠে বক্সে নিয়ে দারুণ শট নেন মানসন। সেটি অবশ্য অসাধারণ দক্ষতায় ঠেকিয়ে দেন রিয়াল গোলরক্ষক। ৪০তম মিনিটে আসেনসিও বক্সে বল বাড়ান রদ্রিগোর উদ্দেশে। কিন্তু ঠিকঠাক শট নিতে পারেননি এই ব্রাজিলিয়ান।
গোলশূন্য ড্র’য়ে প্রথমার্ধ শেষ করার পর দ্বিতীয়ার্ধে আক্রমণে মনোযোগ দেয় রিয়াল। ৬৯তম মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় দলটি। বাঁ দিক থেকে কাসেরেইনিয়ো ডিফেন্ডারকে বোকা বানিয়ে রদ্রিগোগে বল বাড়ান সেবায়োস। বল পেয়ে দারুণ এক শটে জাল খুঁজে নেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড।

যে ক্লাবের হয়ে পেলের হাজারের বেশি গোল, যে ক্লাবের তিনি সমার্থক, সেই সান্তোসে খেলেই বেড়ে উঠেছেন রদ্রিগো। এই ক্লাবের হয়েই তার সিনিয়র ফুটবলে পদচারণা শুরু। সময়ের পরিক্রমায় তিনি এখন রিয়াল মাদ্রিদের। তবে পেলের প্রয়াণের পর প্রথম গোলটি করে রদ্রিগো তার শেকড়ের ক্লাব ও তার দেশের কিংবদন্তিকে শ্রদ্ধাঞ্জলি জানালেন তার মতোই উদযাপন করে।

রদ্রিগোর গোলেই শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড় কার্লো আনচেলত্তির শিষ্যরা।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৪০ অপরাহ্ণ | বুধবার, ০৪ জানুয়ারি ২০২৩

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar