রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সত্যিই কি নেইমারকে বিক্রি করে দেবে পিএসজি?

স্পোর্টস ডেস্ক:   |   শুক্রবার, ০৬ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট  

সত্যিই কি নেইমারকে বিক্রি করে দেবে পিএসজি?

ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারকে বিক্রির তালিকায় রেখেছে ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের জন্য বিভিন্ন ক্লাবের প্রস্তাব শুনতে চায় ক্লাবটি। দরদাম মনমতো হলে নেইমারকে বিক্রি করে দিতে প্রস্তুত ফরাসি চ্যাম্পিয়নরা।

স্প্যানিশ গণমাধ্যম ‘ফিশাজেস’ এর বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে বিভিন্ন গণমাধ্যম। শীতকালীন দলবদলে নেইমারের জন্য দাম ধরা হয়েছে মাত্র ৫ কোটি ইউরো। গত গ্রীষ্মে তার জন্য চাওয়া হয়েছিল ১৫ কোটি ইউরো। সেটা কয়েক মাসের ব্যবধানে অর্ধেকেরও নিচে নেমে এল।
এই দামও অনেক বেশি। কিন্তু বেশ কিছু ক্লাব তাকে কেনার সামর্থ্য রাখে। গণমাধ্যমটি নেইমারের সম্ভাব্য গন্তব্য হিসেবে প্রকাশ করেছে তিন ইংলিশ প্রিমিয়ার লিগ ক্লাব চেলসি, ম্যানসিটি ও নিউক্যাসেল ইউনাউটেডের নাম।

গত মৌসুম শেষ হওয়ার বেলাতেই নেইমারকে বিক্রি করার পদক্ষেপ নিয়েছিল পিএসজি। বিশেষ করে কিলিয়ান এমবাপ্পের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ানোর পর থেকে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে রাখতে অস্বস্তিবোধ করছিল তারা।

২০১৭ সালে ২২ কোটি ২০ লাখ ইউরোতে যোগ দেন নেইমার, হন বিশ্বের সবচেয়ে দামী ফুটবলার। ক্লাবটির হয়ে ষষ্ঠ মৌসুম খেলছেন তিনি, ১৬৫ ম্যাচে করেছেন ১১৫ গোল। সূত্র: ফুটবল এসপানা, গোল ডটকম, স্পোর্টস ব্রিফ, ফিশাজেস

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫৪ অপরাহ্ণ | শুক্রবার, ০৬ জানুয়ারি ২০২৩

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar