বৃহস্পতিবার ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

৬৫তম গ্র্যামি অ্যাওয়ার্ড : জয়ের রেকর্ড গড়লেন বিয়ন্স

বিনোদন ডেস্ক:   |   সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট  

৬৫তম গ্র্যামি অ্যাওয়ার্ড : জয়ের রেকর্ড গড়লেন বিয়ন্স

সর্বোচ্চ গ্র্যামি জয়ের রেকর্ড গড়লেন মার্কিন গায়িকা ও নৃত্যশিল্পী বিয়ন্স। এবারের ৬৫তম গ্র্যামি অ্যাওয়ার্ডে জিতেছেন চারটি পুরস্কার। এর মধ্য দিয়ে ১৯৯৭ সালে জর্জ সলতির করা ৩১টি গ্র্যামি জয়ের রেকর্ড ভেঙে নতুন রেকর্ড গড়েছেন এই সংগীত তারকা। ৩২টি গ্র্যামি অ্যাওয়ার্ড জিতে শীর্ষস্থান দখলে নিয়েছেন তিনি। খবর ভ্যারাইটি।

গত ৫ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বসে গ্র্যামি অ্যাওয়ার্ডের ৬৫তম আসর। এবারের আসরের শুরুতেই সেরা ড্যান্স রেকর্ডিং ও সেরা আর অ্যান্ড বি পারফরম্যান্স ক্যাটাগরিতে দুটি গ্র্যামি জিতে ইতিহাস তৈরির কাছে পৌঁছে যান বিয়ন্স। এতে তার গ্র্যামির সংখ্যা দাঁড়ায় ৩০-এ। এরপর সেরা আর অ্যান্ড বি গান ও সেরা ড্যান্স/ইলেক্ট্রনিক অ্যালবাম ক্যাটাগরিতে আরও দুটি গ্র্যামি জিতে গড়েন নতুন ইতিহাস।

৩১টি গ্র্যামি জিতে ইতিহাসে সবচেয়ে বেশি গ্র্যামি জয়ের রেকর্ডটি এতদিন নিজের দখলে রেখেছিলেন হাঙ্গেরিয়ান-ব্রিটিশ যন্ত্রসংগীত পরিচালনাকারী জর্জ সলতি। ২০ বছরের বেশি সময় ধরে টিকে থাকা রেকর্ডটি গ্র্যামি অ্যাওয়ার্ডের ৬৫তম আসরে ভেঙে দিলেন বিয়ন্স।

পুরস্কার মঞ্চে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বিয়ন্স বলেন, ‘আমি খুব বেশি আবেগপ্রবণ না হওয়ার চেষ্টা করছি এবং আমি শুধু এই রাতে গ্রহণ করার চেষ্টা করছি। ঈশ্বরকে ধন্যবাদ জানাতে চাই আমাকে রক্ষা করার জন্য। আমি আমার চাচা জনিকে ধন্যবাদ জানাতে চাই, যিনি এখানে নেই কিন্তু তিনি আছেন অনুভূতিতে।’ সবশেষে পিতামাতা, স্বামী ও তিন সন্তানকে ধন্যবাদ জানান তিনি।

গ্র্যামি অ্যাওয়ার্ডের এবারের আসরে ড্যান্স রেকর্ডিং ক্যাটাগরিতে ‘ব্রেক মাই সোল’ গানের জন্য, আর অ্যান্ড বি পারফরমেন্স ক্যাটাগরিতে ‘প্লাস্টিক অফ দ্য সোফা’ গানের জন্য, সেরা আর অ্যান্ড বি গান ক্যাটাগরিতে ‘কাফ ইট’ গানের জন্য ও সেরা ড্যান্স/ইলেক্ট্রনিক অ্যালবাম ক্যাটাগরিতে ‘রেনেসাঁ’ অ্যালবামের জন্য গ্র্যামি জিতেছেন বিয়ন্স।

স্থানীয় সময় রবিবার বিকেল ৫টায় কৌতুক অভিনেতা ট্রেভর নোয়াহের সঞ্চালনায় মূল অনুষ্ঠানটি শুরু হয় যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ক্রিপটো ডটকম অ্যারেনায়।

Facebook Comments Box
advertisement

Posted ১:৫৪ অপরাহ্ণ | সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar