বুধবার ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জাতীয় ঈদগাহে ডেপুটি স্পিকার ফজলে রাব্বির জানাজা অনুষ্ঠিত

প্রতিদিন ডেস্ক   |   সোমবার, ২৫ জুলাই ২০২২ | প্রিন্ট  

জাতীয় ঈদগাহে ডেপুটি স্পিকার ফজলে রাব্বির জানাজা অনুষ্ঠিত

জাতীয় ঈদগাহ মাঠে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ও বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. ফজলে রাব্বী মিয়ার জানাজা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১০টায় জাতীয় ঈদগাহ মাঠে জানাজা অনুষ্ঠিত হয়। এর আগে মরদেহ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সরাসরি সুপ্রিম কোর্টে আনা হয়। সকাল ৮টা ৪৫ মিনিটে ইকে-৫৮২ ফ্লাইটে তার মরদেহ বিমানবন্দরে এসে পৌঁছায়।

একইদিনে বেলা তিনটায় গাইবান্ধা সাঘাটা উপজেলার ভরতখালী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে তার দ্বিতীয় নামাজের জানাজা অনুষ্ঠিত হবে। গাইবান্ধায় জানাজা শেষে তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
দীর্ঘ নয় মাস দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে আমেরিকার নিউইয়র্ক স্ট্যাটের মাউন্ট সিনাই হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর শুক্রবার মারা যান ডেপুটি স্পিকার এড. ফজলে রাব্বী মিয়া। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।

ডেপুটি স্পিকার এড. ফজলে রাব্বী মিয়া (১৫ এপ্রিল ১৯৪৬ – ২২ জুলাই ২০২২) ছিলেন বাংলাদেশের একজন রাজনীতিবিদ ও আইনজীবী। তিনি ২৪ জানুয়ারি ২০১৪ থেকে ২২ জুলাই ২০২২ পর্যন্ত জাতীয় সংসদের ডেপুটি স্পিকার হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১৮ সালের সর্বশেষ অনুষ্ঠিত হওয়া নির্বাচনে তিনি গাইবান্ধা-৫ আসন থেকে সপ্তমবারের মত সংসদ সদস্য নির্বাচিত হন।

Facebook Comments Box
advertisement

Posted ১:১০ অপরাহ্ণ | সোমবার, ২৫ জুলাই ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar