বুধবার ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সুনামগঞ্জে বন্যার্তদের পাশে ডিউএমএএ-এনএ

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৮ জুলাই ২০২২ | প্রিন্ট  

সুনামগঞ্জে বন্যার্তদের পাশে ডিউএমএএ-এনএ

সুনামগঞ্জে বন্যার্তদের পাশে ডিউএমএএ-এনএ। ছবি-বাংলাদেশ প্রতিদিন।

ঢাকা ইউনিভার্সিটি অণু জীববিজ্ঞান অ্যালামনাই এসোসিয়েশন-উত্তর আমেরিকা (ডিউএমএএ-এনএ)শাখার উদ্যোগে এবং বাংলাদেশে অবস্থিত অ্যালামনাইএসোসিয়েশনের প্রধান কার্যালয়ের সহযোগিতায় ২৩ জুলাই সিলেটের সুনামগঞ্জ জেলায় বন্যা কবলিত জনগোষ্ঠীর মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

সংগঠনের পক্ষ থেকে কার্যক্রম পরিচালনা করেন জয়েন্ট সেক্রেটারি জাফর আহমেদ, মো: রফিকুল ইসলাম, এবং পাবলিসিটি সেক্রেটারি সাদিয়া হক খান। উল্লেখ্য যে, উপরোক্ত সকলেই বিমান বাংলাদেশ’র “ফুড সেফটি এন্ড হাইজিন” দফতরে পরিচালনা বিভাগে কর্মরত ও সর্বমোট ২৮০প্যাকেট ত্রাণ বিতরণ করা হয়।

প্রতিব্যাগ একটি পরিবারের জন্য দৈনন্দিন খাবার সামগ্রী, যেমন চাল, ডাল, তেল, বিস্কুট, তার সাথে প্রাথমিক চিকিৎসার জন্য ঔষদ পত্রাদি এবং আরো অনেক নিত্য প্রয়োজনীয় সামগ্রী দেওয়া হয়। সংগঠনের পক্ষ থেকে জাফর আহমেদ উপস্থিত জনগণের উদ্দেশে নিত্যজীবনে পরিষ্কার পরিচ্ছনতা এবং ফুড হাইজিনএর প্রয়োজনীতা এবং গুরুত্বের উপর মূল্যবান বক্তব্য প্রদান করেন। সুনামগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী মো: ইব্রাহিম মাজেদ ও তার পরিবার এই ত্রাণ বিতরণকে সফল করতে সমূহ সাহায্য প্রদান করেন।

সংগঠনতার প্রতি কৃতজ্ঞ ও দেশে-বিদেশে অবস্থিত প্রাক্তন ছাত্র-ছাত্রীরা ডিউএমএএ এবং তার উত্তর আমেরিকা শাখার এই উদ্যোগে অশংগ্রহন করেন এবং সংগঠনের নির্বাহী কমিটিকে সাধুবাদ জানান বাংলাদেশের একটি জাতীয় সংকটে দেশের মানুষের পাশে দাঁড়ানোর জন্য।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৩৬ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৮ জুলাই ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar